আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

অপহরণ মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

বৃহস্পতিবার, ২২ মে ২০১৪, বিকাল ০৬:০৫

স্থানীয় এলাকাবাসী জানান, ওই এলাকার আব্দুল সোবাহানে মেয়ে নাজিরা তামান্না স্মৃতি ও মোহর উদ্দিনের পুত্র রাজু গত ১২ মে প্রেমের টানে অজানা পথে পাড়ি দেয়। এ বিষয়টি নিয়ে ইউ-পি সদস্য রবিউল ইসলাম লুলু ও ডাবুল হোসেন স্থানীয় ভাবে মিমাংসার চেষ্টা করেন। কিন্তু পরের দিন ১৩ মে মেয়ের বাবা আব্দুল সোবাহান হাতীবান্ধা থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। ওই মামলায় অহেতু ইউ-পি সদস্য রবিউল ইসলাম লুলু ও ডাবলু হোসেনকে আসামী করা হয়েছে। এ ঘটনার জের ধরে ১৫ মে মোহর উদ্দিনের পুত্র আবুল কালাম আজাদ আব্দুল সোবাহানের দুই পুত্র ছোটন ও বাবুর বিরুদ্ধে পাল্টা একটি ছিনতাই মামলা দায়ের করেন।

এ দিকে ওই এলাকাবাসী গতকাল দুপুরে পূর্ব ফকির পাড়া ফোরকানীয়া মাদ্রাসা এলাকায় মানব বন্ধন করে। ফকিরপাড়া ইউনিয়নের ইউ-পি সদস্যের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবী জানান। নাজিরা তামান্না স্মৃতি ও রাজু সাতে দীর্ঘ দিনের প্রেমে সর্ম্পক ছিল। তারা নিজেরাই ঘর ছাড়া হয়েছে। অপহরনের মামলাটি মিথ্যা। একই সাথে পুরো ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবীতে লালমনিরহাট পুলিশ সুপারের নিকট গণ আবেদন করেন।

ফকিরপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম জানান, অহেতু ইউ-পি সদস্য লুলুকে মামলায় জড়ানো হয়েছে।

হাতীবান্ধা থানা পুলিশের অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানান, পুরো ঘটনাটি পুলিশ সুপার দেখ ভাল করছেন। এ ঘটনায় পাল্টা পাল্টি মামলা হলেও তদন্ত করেই প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন


 

Link copied