আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

দিনাজপুরে স্কুল ছাত্র অপহরণ ॥ ৫০ লক্ষ টাকা মুক্তিপন দাবী

শনিবার, ২৪ মে ২০১৪, দুপুর ০৪:৪৫

জানা গেছে, শনিবার দুপুর ১২ টায় সদর উপজেলার পুলিহাট কসবা এলাকার আব্দুল গণির পুত্র সাইদুর রহমান বাদী হয়ে অপহরণ ও চাঁদা দাবীর অভিযোগে একটি মামলা দায়ের করেন।

মামলায় অভিযোগ করা হয়, গত শুক্রবার দুপুর আড়াইটায় তার শ্যালক সদর উপজেলার মহব্বতপুর গ্রামের মকসেদুল ইসলাম এর পুত্র সায়েদুল মুরসালীন (১৫) নিজ বাড়ি থেকে প্রাইভেট পড়তে চেড়াডাঙ্গি উচ্চ বিদ্যালয়ে যাওয়ার পথে দুস্কৃতিকারীরা তাকে অপহরণ করে নিয়ে যায়। ঘটনার পর থেকে অপহৃত মুরসালীনকে বিভিন্ন স্থানে খোঁজ করে পাওয়া যায়নি। তবে গত শুক্রবার রাত ১০ টায় একটি মোবাইল ফোন থেকে মুরসালীনের পিতার মোবাইলে ফোন করে তার পুত্রের মুক্তিপূন বাবদ ৫০ লক্ষ টাকা চাঁদা দাবী করা হয়েছে। তাদের দাবীকৃত চাঁদা না দিলে মুরসালীনকে হত্যা করে লাশ গুম করে ফেলার হুমকি দেয়া হয়। এই ঘটনার পর থেকে শনিবার সকাল ১০ পর্যন্ত ওই একই মোবাইল থেকে একাধিকবার রিং করে মুক্তিপূন বাবদ ৫০ লক্ষ টাকা বাদী করা হয়েছে। এই ঘঠনায় শনিবার দুপুর ১২ টায় কোতয়ালী থানায় একটি অপহরণ মামলা দায়ের করা হয়।

সূত্রটি জানায়, মামলা দায়েরের পর থেকে অপহৃতকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতার করতে পুলিশ প্রক্রিয়া অব্যাহত চালিয়ে যাচ্ছে।

মন্তব্য করুন


 

Link copied