আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

বিদ্যুৎ লাইনের উদ্বোধন নিয়ে বর্তমান ও সাবেক সাংসদের দ্বন্দ্ব: ডিজিএম অবরুদ্ধ

শনিবার, ২৪ মে ২০১৪, বিকাল ০৬:২৮

জানা যায়, পঞ্চগড় সদর উপজেলার জিয়াবাড়ি ও টেংনাপাড়া গ্রামের ৪ কিমি বিদ্যুৎ লাইনের অনুমোদন হয় সাবেক সাংসদ মজাহারুল হক প্রধান এর সময়। বর্তমানে কাজ শেষ হওয়ায় বর্তমান সাংসদ নাজমুল হক প্রধানের দ্বারা আগামীকাল রবিবার বিকেলে উদ্বোধন করার কথা রয়েছে।

ঠাকুরগাঁও পল্লী বিদ্যুৎ সমিতির পঞ্চগড় জোনাল কার্যালয়ের ডেপুটি জেনারেল ম্যানেজার মোবাশ্বের হোসেন জানান, উপরের নির্দেশে আমরা বর্তমান সাংসদ নাজমুল হক প্রধানের দ্বারা উদ্বোধনের সিদ্ধান্ত নেয়া হয়। উদ্বোধনের চিঠিপত্র বিলি হওয়ার খবর শুনে সাবেক সাংসদ আজ শনিবার আমার অফিসে এসে আজই তাকে নিয়ে আমাকে ওই লাইন উদ্বোধন করতে বলে। কিন্তু আমি রাজি না হওয়ায় তারা আমাকে অবরুদ্ধ করে রাখে। তিনি আমকে বলেন, আমার সময়ে ওই লাইনটির অনুমোদন হয়। তাই আমাকে দিয়ে উদ্বোধন করাতে হবে। অন্যথায় প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তার দ্বারা উদ্বোধন করাতে হবে। কিন্তু বর্তমান সাংসদকে দিয়ে উদ্ধোধন করানো যাবে না। বিষয়টি নিয়ে উভয় পক্ষের সাথে কথা বলে উদ্বোধনের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

মন্তব্য করুন


 

Link copied