আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

নিরাপত্তা চেয়ে রসিক মেয়র শরফুদ্দিন আহমেদ ঝন্টুর সংবাদ সম্মেলন

রবিবার, ২৫ মে ২০১৪, দুপুর ০২:২০

রবিবার দুপুরে নগর ভবনে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় সিটি করপোরেশনের কাউন্সিলর ও মহিলা কাউন্সিলররা উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনে মেয়র বলেন, গত শুক্রবার রাতে ৩০ নং ওয়ার্ড কাউন্সিলর জাহিঙ্গর আলম তোতকে অস্ত্র ঠেকিয়ে অপহরণ করার চেষ্টা করে স্থানীয় সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ ঘটনায় তোতার পরবিারসহ সিটির সব কাউন্সিলর এবং আমি নিজেও নিরাপত্তাহীনায় ভুগছি। কারণ সিটির কাজ রতে গিয়ে নানা সমস্যা মোকাবেলা করতে হয় আমাদের। এ কারণে আমরা প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে জীবনের নিরাপত্তা চাচ্ছি। আমাদের আত্মরক্ষার জন্য হয় পুলিশ না হয় সহজ শর্তে আগ্নেয়াস্ত্র দেয়ারও আহবান করছি। তিনি বলেন, রংপুরের কয়েকজন চিহ্নিত সন্ত্রাসীকে আইনের আওতায় আনা হলে রংপুর শান্ত হবে। কোন অপহরণ খুন হবে না। তবে পুলিশের ভুমিকা এবং আইন শৃংখলা পরিস্থিতি অবনতি হওয়ার বিষয়ে চরম উদ্বেগ প্রকাশ করেন মেয়র সরফুদ্দিন আহমেদ ঝন্টু। মেয়র বলেন, আমি চ্যালেঞ্জ করে বলছি আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে প্রশাসনের সমন্বয়ের অভাব রয়েছে।

তিনি বলেন, মানুষ যাবে কই, থানায় টাকা ছাড়া কাজ হয় না, ডায়েরি হয় না, মামলা হয় না। পুলিশের ঘুষের বিষয়টি ওপেন সিক্রেট হয়ে দাঁড়িয়েছে। কিন্তু প্রশাসনের এ ব্যাপারে কোন মাথাব্যাথা নেই।

অবিলম্বে কাউন্সিলর তোতাকে অপহরণ করার চেষ্টাকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমুলক শাস্তি না দিলে আমরা কঠোর আন্দোলনে যেতে বাধ্য হব বলে হুঁশিয়ারি করেন শরফুদ্দিন আহমেদ ঝন্টু।

মন্তব্য করুন


 

Link copied