Templates by BIGtheme NET
আজ- রবিবার, ২৯ নভেম্বর, ২০২০ :: ১৫ অগ্রহায়ণ ১৪২৭ :: সময়- ৭ : ৫৯ অপরাহ্ন
Home / ঠাঁকুরগাও / ঠাকুরগাঁওয়ে শিক্ষার্থীদের সাইকেল ষ্ট্যান্ট শো

ঠাকুরগাঁওয়ে শিক্ষার্থীদের সাইকেল ষ্ট্যান্ট শো

Thakurgaon Pic1রবিউল এহসান রিপন, ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ক্ষুদে শিক্ষার্থীদের মাদক, ধুমপান ও ইভটিজিং থেকে বিরত রাখার জন্য ঠাকুরগাঁওয়ে ব্যতিক্রম উদ্যোগ হাতে নিয়েছে ঠাকুরগাঁও সাইকেল ওয়ারিউর ক্লাব।

রবিবার বিকেল ওই ক্লাবের আয়োজনে ঠাকুরগাঁও বড়মাঠে এক সাইকেল ষ্ট্যান্ট শো অনুষ্ঠিত হয়েছে। এই শো-তে রংপুরের ৪ জন শিক্ষার্থী ও ঠাকুরগাঁও সাইকেল ওয়ারিউর ক্লাবের প্রায় ১০জন সদস্য অংশ গ্রহন করেন।

ঠাকুরগাঁও সাইকেল ওয়ারিউর ক্লাবের সভাপতি জিএম সুফি নিয়াজী জানান, স্কুলগামী শিক্ষার্থীদের মাদক ও ইভটিজিং থেকে দূরে রাখার জন্য এই ক্লাব গঠন করা হয়েছে। এই ক্লাবের সদস্যরা অবসর সময়ে সাইকেল নিয়ে খেলাধুলা করে।

সাদেকুল ইসলাম নামে এক অভিভাবক জানান, প্রত্যেক শিক্ষার্থীদের পড়া-লেখার পাশাপাশি খেলাধুলা দরকার। খেলাধুলা ছাড়া মানসিক বিকাশ ঘটে না। এই ক্লাবের আয়োজনে এই সাইকেল ষ্ট্যান্ট শো আমাকে মুগ্ধ করেছে। শিক্ষার্থীরা খেলাধুলা বা সাইকেল শো-তে অংশ গ্রহন করলে সমাজ বিরোধী ও নেশা থেকে দূরে থাকবে।

সাইকেল ষ্ট্যান্ট শো-তে অংশ গ্রহনকারী রাহাত জানান, অবসর সময়ে সব বন্ধুদের সাথে সাইকেল নিয়ে খেলাধুলা করি। আজ রংপুরের বন্ধুদের সাথে সাইকেল ষ্ট্যান্ট শো-তে খুব মজা পেয়েছি।

রংপুর থেকে আগত আরএক অংশ গ্রহন কারী বাঁধন জানান, পরিবেশ বান্ধন সাইকেল ব্যবহারে শিক্ষার্থীদের আগ্রহ বাড়ানোর জন্য ঠাকুরগাঁওয়ে এসেছি। ঠাকুরগাঁও সাইকেল ওয়ারিউর ক্লাব সদস্যদের আয়োজনে এই শো-তে অংশ গ্রহন করে আমার খুব আনন্দ লাগছে।

সাইকেল ষ্ট্যান্ট শোতে আরো অংশগ্রহন করে, আহমেদ কবির সিমন, আহনাফ তিয়াস ও এই শোতে সহায়তা করে নিয়াজ মুরাদ, নিয়াজ নিলয়।

সাইকেল ষ্ট্যান্ট শো দেখতে ঠাকুরগাঁওয়ে বিভিন্ন স্কুলের কয়েক শতাধিক শিক্ষার্থী অংশ গ্রহন করেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful