আর্কাইভ  মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪ ● ৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কুড়িগ্রামে অষ্টমীর স্নান করতে এসে মারা গেলেন পুরোহিত       বাস-পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত       উপজেলা পরিষদ নির্বাচন: রংপুরে ৩০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল        ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ডোমার ও ডিমলায় মনোনয়ন জমা দিলেন ৩৫ জন       নীলফামারীতে বুদ্ধিপ্রতিবন্ধী নারীকে গণধর্ষন -গ্রেপ্তার ৬      

 width=
 

পুলিশের বাসা থেকে দু’টি মটরসাইকেল চুরি

শনিবার, ৩১ মে ২০১৪, রাত ০৮:৩২

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৩১ মে॥ নীলফামারীর ডোমার থানার এক পুলিশ সদস্যের ভাড়া বাসার গ্রিল কেটে শুক্রবার রাতে দুটি মটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে।

জানা যায় ডোমার শহরের মাদ্রাসাপাড়া মহল্লায় ডোমার থানার কনষ্টেবল সাদেকুর রহমান পরিবার নিয়ে একটি ভাড়া বাসা থাকেন। শুক্রবার রাতে থানায় দায়িত্ব পালন করেন কনষ্টেবল সাদেকুর রহমান । এ সময় বাড়িতে ছিল তার পরিবার ও মটর সাইকেল নিয়ে বেড়াতে আসা উক্ত কনষ্টেবলের এক ভায়রা। পারিবারিক সুত্র মতে কনষ্টেবলের ও তার ভায়রার মটরসাইকেল দুইটি বাসার গ্রিল ঘেরা বারান্দায় রাখা ছিল। গভীর রাতের কোন এক সময় চোরের দল বাসার গ্রিল কেটে একটি বাজাজ বক্সার ও হিরো হোন্ডা ১০০ সিসি দু’টি মটরসাইকেল দুটি চুরি করে পালিয়ে যায়।

এব্যাপারে থানার অফিসার্স ইনচার্জ (ওসি) কফিল উদ্দিন জানান, মটরসাইকেল চুরি বন্ধ ছিল হঠাৎ করে আবার চুরি শুরু হয়েছে। আমরা চুরি যাওয়া মটরসাইকেল দুটি উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

মন্তব্য করুন


 

Link copied