Templates by BIGtheme NET
আজ- সোমবার, ৩০ নভেম্বর, ২০২০ :: ১৬ অগ্রহায়ণ ১৪২৭ :: সময়- ৪ : ২৬ অপরাহ্ন
Home / বিনোদন / বলিউড সেরা অভিনেত্রীরা, কে রয়েছেন কোন অবস্থানে?

বলিউড সেরা অভিনেত্রীরা, কে রয়েছেন কোন অবস্থানে?


উত্তরবাংলা ডেস্ক:

ভারতের জনপ্রিয় এবং প্রথমসারির সংবাদপত্র টাইমস অব ইন্ডিয়া প্রতি মাসের শেষের দিনটিতে পাঠকদের উদ্দেশ্যে নিয়ে হাজির হয় জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীদের তালিকা নিয়ে। আর প্রতিবারের মতো আজ ৩১ মে প্রকাশ করা হল বলিউডের মে মাসের সেরা অভিনেত্রীদের তালিকা।

আর টাইমস অব ইন্ডিয়া প্রতি মাসে এই তালিকাটি মুলত কয়েকটি প্যারামিটারের উপর নির্ভর করে প্রকাশ করে। আর তা হল, বক্স অফিসে অভিনেত্রীদের পারফর্মেন্স, কে কত বেশীবার সংবাদপত্র, টেলিভিশন এবং অনলাইনে খবরে শিরোনামে পরিনত হয়েছেন, অভিনেত্রীদের ব্র্যান্ড অ্যান্ডরসম্যান্স এবং সামাজিক যোগাযোগ মাধ্যম যেমন ফেসবুক, টুইটার এবং অনলাইনের কার ভক্তদের সংখ্যা কত বেশী ইত্যাদি। চলুন তবে দেখে নেয়া যাক সেরা দশ অভিনেত্রীদের তালিকায় কে রয়েছেন কোন স্থানটিতে!

বলিউডের তার বয়স কেবল তিনটি সিনেমা। আর তা হল করণ জোহরের পরিচালনায় ‘স্টুডেন্ট অব দ্যা ইয়ার’ এবং ইমতিয়াজ আলির হাইওয়ে এবং সবচেয়ে অধিক আলোচিত টু স্টেটস সিনেমা। আর এই সিনেমা এবং অভিনয় ক্ষমতা এবং জনপ্রিয়তার দিক থেকে দীপিকা পাডুকোনকে টেক্কা দিয়ে ২০১৪ সালের শীর্ষ এবং জনপ্রিয় তারকার ১ নম্বর আসনটি নিজের করে নিলেন আলিয়া ভাট।

আর বরাবরই রণবীর- রণভীরের সাথে প্রেম এবং বিচ্ছেদ ছাড়াও অভিনয় দক্ষতা দিয়ে নিজেকে প্রমাণ করতে পারলেও নবাগতা আলিয়া ভাটের কাছে হাড্ডাহাড্ডি প্রতিযোগিতার মধ্য দিয়ে সেরা অভিনেত্রীর আসনটি ছেড়ে দিতে হল দীপিকাকে।

তবে বরাবরের মতো দীপিকার পরের স্থানটিতে রয়েছেন ক্যাটরিনা কাইফ। তবে এই অভিনেত্রী যেন সিনেমার থেকে প্রেমিক রণবীরের করনেই খবরে পরিণত হয়েছেন। আর এবার টাইমস অব ইন্ডিয়ার টি স্কোরের তালিকায় তৃতীয় জনপ্রিয় অভিনেত্রীর স্থানে রয়েছেন এই অভিনেত্রী।

সব থেকে মজার ব্যাপার হল কারিনা কাপুর এবং কঙ্গনা রানাউতের মতো দক্ষ অভিনেত্রিকে পেছনে ফেলে গত মাসে ১৪ তম স্থান থেকে চতুর্থ স্থানটিতে জায়গা করে নিয়েছেন আমেরিকান মডেল নার্গিস ফাকরি।

বলিউডের অন্যতম জনপ্রিয় এবং অহংকারী অভিনেত্রীদের মধ্যে অন্যতম কারিনা কাপুর খান এবার একেবারে ছিটকে পড়েছেন নার্গিস ফাকরির পরের স্থান পঞ্চম তম জনপ্রিয় অভিনেত্রীর আসনে।

আর ঠিক কারিনা কাপুর খানের পরের স্থানটিতে রয়েছেন ইলিয়ানা ডি’ক্রুজ। ‘বারফি’ এবং ‘ম্যা তেরা হিরো’ হিন্দি সিনেমা উপহার দেয়া এই অভিনেত্রী রয়েছেন ষষ্ঠ স্থানে। যিনি গত মার্চ মাসেও ছিলেন এই তালিকার ১৬ তম স্থানটিতে।

মার্চ মাসের টাইমস অব ইন্ডিয়ার ‘টি স্কোর’ তালিকায় তিনি ছিলেন এক নম্বর নায়িকা আর মে মাসে সেখান থেকে একেবারে ৭ম স্থানটিতে চলে আসেন কঙ্গনা রানাউত। তবে এই পতনটি খুব সহজেই পরবর্তী মাসের মধ্যে কাটিয়ে উঠতে পারবেন বলেই ধারণা করা হচ্ছে।

নায়িকা সুলভ ফিগারের অধিকারী না হলেও সাবলীল অভিনয় ক্ষমতা এবং মাসালাদার সিনেমা দিয়ে ভক্তদের কাছাকাছি যেতে পারলেও গত মার্চ মাসে এই অভিনেত্রীর স্থান ছিল একেবারে ১৮ তম স্থানটিতে। কিন্তু খুব সহজেই নতুন নতুন সিনেমায় কাজ এবং ‘লুটেরা’র সিনেমায় নিজের অভিনয় ক্ষমতার প্রকাশ করতে পাড়ায় মে মাসের জনপ্রিয় নায়িকার তালিকার একেবারে ৮তম স্থানটিতে চলে এলেন তিনি।

গত মার্চ মাসে তিনি ছিলেন এবারের সোনাক্ষির স্থানটিতে কিন্তু প্রিয়াংকা চোপড়ার অবনতি যেন হল ৮ম স্থান থেকে খসে পড়েছেন ৯তম স্থানে।

আর একেবারে দশম স্থানটিতে রয়েছেন বচ্চন পরিবারের বধু ঐশ্বরিয়া রাই বচ্চন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful