আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুর বিভাগ থেকে ২০ বছরে ২ লাখ ২৭ হাজার কর্মী বিদেশ গেছেন       দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯      

 width=
 

গোবিন্দগঞ্জ প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

সোমবার, ২ জুন ২০১৪, বিকাল ০৬:২৫

গতকাল রবিবার সন্ধ্যায় গোবিন্দগঞ্জ প্রেসক্লাবের হল রুমে অনুষ্ঠিত এ সাধারন সভায় ক্লাবের আহ্বায়ক মোহাম্মদ হোসেন ফকু’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন সাবেক সভাপতি ও আহ্বায়ক কমিটির সদস্য মনুজরুল ইসলাম সেলিম, গোপালমোহন্ত, ও সাবেক সাধারন সম্পাদক প্রভাষক রাহেনুল হক সরকার।

সভায় দীর্ঘ আলোচনা শেষে সকল সদস্যের সম্মতিতে ক্লাবের কার্যনিবাহী কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি যথাক্রমে রফিকুল ইসলাম মন্ডল ও কমরেড রফিকুল ইসলাম রফিক, সহ সাধারন সম্পাদক যথাক্রমে তাজুল ইসলাম প্রধান ও শাহ আলম সরকার সাজু, দপ্তর সম্পাদক শামীম রেজা ডাফরুল, কোষাধ্যক্ষ খোকন আহমেদ, সাংগঠানিক সম্পাদক ফারুক হোসেন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মনজুর হাবীব মনজু, ক্রীড়া সম্পাদক মোস্তকিনুর রহমান মোবিন।

এছাড়াও নির্বাহী সদস্য হিসেবে গোপাল মোহন্ত, প্রভাষক রাহেনুল হক সরকার, এবিএস লিটন, তাহেদুল ইসলাম। সভায় প্রেসক্লাবের তছরুপকৃত মালামাল ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

মন্তব্য করুন


 

Link copied