Templates by BIGtheme NET
আজ- শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০ :: ২১ অগ্রহায়ণ ১৪২৭ :: সময়- ৮ : ০৩ পুর্বাহ্ন
Home / ঠাঁকুরগাও / ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্যসেবা হাসপাতালের অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু: সড়ক অবরোধ

ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্যসেবা হাসপাতালের অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু: সড়ক অবরোধ

Thakurgaon Sastoseba Hospital Pic2রবিউল এহসান রিপন, ঠাকুরগাঁও প্রতিনিধি : বকেয়া বেতনের দাবিতে ৩দিনের কর্মবিরতি ও বিক্ষোভ কর্মসূচি শেষে আজ থেকে অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু করেছে ঠাকুরগাঁওয়ের স্বাস্থ্যসেবা হাসপাতালের চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীরা। কর্মবিরতির ফলে ওই হাসপাতালের চিকিৎসাসেবা চরমভাবে ব্যাহত হচ্ছে।

মঙ্গলবার সকাল থেকে এই অনির্দিষ্টকালের কর্মবিরতি ডাক দেয় চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীরা।

সকালে স্বাস্থ্যসেবা হাসপাতাল থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিল শেষে চৌরাস্তায় সড়ক অবরোধ করেন বিক্ষুব্ধরা । ঘন্টা ব্যাপি অবরোধের জন্য শহরের চরম যানজটের সৃষ্টি হয়।

এ সময় বক্তব্য রাখেন ডা. নূর আলম মন্ডল, মঞ্জুরুল ইসলাম ও সারোয়ার হোসেন প্রমুখ।

ডায়াবেটিক সমিতি ও স্বাস্থ্যসেবা উন্নয়ন প্রকল্পের আওতায় পরিচালিত ওই হাসপাতালের ১২৬ জন চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারী গত নয় মাস ধরে বেতন-ভাতা পাচ্ছেন না।

হাসপাতাল সূত্র জানায়, ঠাকুরগাঁওয়ে ২০০৬ সালে স্বাস্থ্যসেবা হাসপাতালের কার্যক্রম শুরু হয়। এ প্রকল্পের অধীনে ঠাকুরগাঁও স্বাস্থ্যসেবা হাসপাতাল ও রানীশংকৈল স্বাস্থ্যসেবা কেন্দ্রে ১২৬ জন চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারী কাজ করছেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful