Templates by BIGtheme NET
আজ- শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০ :: ২০ অগ্রহায়ণ ১৪২৭ :: সময়- ২ : ১১ অপরাহ্ন
Home / নীলফামারী / সৈয়দপুরে দুই মাদকসেবী ও এক গাঁজা ব্যবসায়ীর কারা ও অর্থদন্ড

সৈয়দপুরে দুই মাদকসেবী ও এক গাঁজা ব্যবসায়ীর কারা ও অর্থদন্ড

jailইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৪ জুন॥ নীলফামারীর সৈয়দপুর উপজেলার এক গাঁজা ব্যবসায়ী ও দুই মাদকসেবী’র কারা ও অর্থদন্ড করেছেন ভ্রাম্যমান আদালত। ভ্রাম্যমান আদালতে বিচারক সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুশফিকা ইফফাত পৃথক মেয়াদে তাদের কারা ও অর্থদন্ড করেন। শহরের আতিয়ার কলোনীর মৃত. শুকর আলী ছেলে মকবুলকে (৪৫) মাদকদ্রব্য সেবনের দায়ে ১৫ দিনের এবং ইসলামবাগ মহল¬ার মৃত. মেহের আলী সর্দারের ছেলে মো. সেলিমকে (৪২) কে গাঁজা সেবনের দায়ে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। অন্যদিকে, অ্যালকোহল সেবনের অভিযোগে শহরের বাঙ্গালীপুর এলাকার মৃত. জফদ্দি’র ছেলে নজরুল ইসলামের (৫৫) ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
উল্লে¬খিত ব্যক্তিদের মধ্যে সেলিমকে সৈয়দপুর শহরের ইসলামবাগ পাওয়ার হাউজ এলাকায় প্রকাশ্যে গাঁজা বিক্রিকালে এবং নজরুল ইসলামকে বাঙ্গালীপুর ও মকবুলকে থানার সামনের সড়কে যথাক্রমে অ্যালকোহল ও মদ সেবন করে মাতলামি করা অবস্থায় আটক করে পুলিশ। পরে তাদের ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে বিচারক তাদের পৃথকভাবে ওই সাজা ও অর্থদন্ড করেন। সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম শহীদ ভ্রাম্যমান আদালতে ২ মাদকসেবী ও এক গাঁজা ব্যবসায়ী’র কারা ও অর্থদন্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful