Templates by BIGtheme NET
আজ- মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০ :: ১০ অগ্রহায়ণ ১৪২৭ :: সময়- ১১ : ৪৭ অপরাহ্ন
Home / নীলফামারী / নীলফামারীর আজকের খবর

নীলফামারীর আজকের খবর

নীলফামারীতে সড়ক দুর্ঘটনা এক বৃদ্ধের মৃতু

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ৭ জুন॥ নীলফামারীর ডিমলা উপজেলার সড়ক দুর্ঘটনায় গুরুত্বর আহত আফিজ উদ্দিন (৬০) নামের এক বৃদ্ধ চিকিৎসাধীন অবস্থায় রংপুর হাসপাতালে মৃত্যুবরন করেছে। পুলিশ জানায় বৃহস্পতিবার বিকালে ডিমলা উপজেলার মতির বাজার থেকে খগাখড়িবাড়ী যাওয়ায় রাস্তায় মোটর সাইকেল ধাক্কা তিনি গুরুত্ব আহত হয়েছিলেন। এলাকাবাসী ঘটনাস্থল থেকে উদ্ধার করে তাকে প্রথমে ডিমলা হাসপাতালে ভর্তি করে। এরপর রংপুর হাসপাতালে ভর্তি করা হলে শনিবার ভোরে সেখানে মৃত্যুবরন করেন। নিহত বৃদ্ধ ডিমলার গয়াবাড়ী গ্রামের মৃত ইদু মামুদের পুত্র। ডিমলা থানার ওসি শওকত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এ ঘটনায় মামলা হয়েছে।

নীলফামারীতে হৃদ রোগে পুলিশ সদস্যের মৃত্যু

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ৭ জুন॥ ফার্মেসীতে ঔষধ কিনতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে নীলফামারী থানার পুলিশের কনষ্টবেল রিয়াজুল ইসলাম (৫০) নামের এক পুলিশ সদস্য শনিবার সকাল সাড়ে ১১টার দিকে মৃত্যু বরন করেছে।
পুলিশ জানায় শুক্রবার রাতে নীলফামারী সদর থানায় দায়িত্ব পালন শেষে শনিবার সকালে বিশ্রামে যান রিয়াজুল। বিশ্রামকালে অসুস্থতা বোধ করলে চিকিৎসার জন্য তিনি নীলফামারী আধুনিক সদর হাসপাতালে চিকিৎসকের সরণাপন্ন হন।
শনিবার বেলা ১১টার দিকে হাসপাতাল থেকে বের হয়ে জেলা শহরের চৌরঙ্গী মোড়স্থ সেবা ফার্মেসীতে ওষধ নেয়ার সময় সেখানে মাটিতে লুটিয়ে পড়েন।
এসময় চৌরঙ্গী মোড়ে দায়িত্বরত নীলফামারী ট্রাফিক পুলিশের হাবিলদার আশরাফ আলী ও ট্রাফিক পুলিশ আহাদ আলী রিয়াজুলকে উদ্ধারকরে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কতব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অতিরিক্ত পুলিশ সুপার হাতেম আলী, সহকারী পুলিশ সুপার শফিউল ইসলাম জানান চিকিৎসকদের মধ্যে রিয়াজুল হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।
নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) বাবুল আকতার বলেন,সকালে সে একবার হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসা নিয়ে এসেছে। সকাল ১১টার দিকে ওষুধ নিতে গিয়ে সেখানেই পড়ে যায়। হাসপাতালে নেয়ার পথে মারা যায় সে।
তিনি বলেন, ২০১২ সালের ৮ অক্টোবর নীলফামারী সদর থানায় যোগদান করেন রিয়াজুল ইসলাম (৫০)। তার পুলিশ সদস্য নং ২৫০। সে দিনাজপুর জেলার বিরল উপজেলার শাবাংসই গ্রামের ধুলতোর পাড়ার ওসমান গণির ছেলে।শনিবার বাদ আছর নীলফামারী পুলিশ লাইন মাঠে নামাজে জানাজা শেষে রিয়াজুলের মৃতদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

নীলফামারীতে বাজেট পরবর্তি আলোচনা সভা সুষম উন্নয়নে সুপারিশ

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ৭ জুন॥ খাদ অনুযায়ী পৃথক বরাদ্দ দিয়ে বাস্তবায়ন, কৃষি জমি রক্ষায় বহুতল ভবন নির্মাণ, আলু জাতীয় খাদ্য দ্রব্য তৈরিতে শিল্প প্রতিষ্ঠান স্থাপনসহ জাতীয় বাজেট প্রণয়নের আগে জেলার উন্নয়নের প্রয়োজনীয়তা অনুসারে বাজেটে বরাদ্দ রাখার দাবী জানানো হয়েছে।
শনিবার দুপুরে নীলফামারী ডায়াবেটিক হাসপাতালের সম্মেলন কক্ষে সুশাসনের জন্য প্রচারাভিযান (সুপ্র) নীলফামারী জেলা কমিটি আয়োজিত বাজেট পরবর্তি আলোচনা সভায় ওইসব দাবি জানানো হয়।
নীলফামারীর প্রবীন শিক্ষক ও সাংবাদিক আবু মুসা মাহমুদুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তৃতা করেন যুব উন্নয়ন অধিদপ্তর নীলফামারীর সহকারী পরিচালক আলি আর রেজা, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা, সুপ্র জেলা কমিটির সাধারণ সম্পাদক শাহ আহসান হাবিব, নীলফামারী পৌরসভার প্যানেল মেয়র নুর জাহান বেগম, সাম্যবাদী দল নীলফামারী জেলা শাখার সভাপতি মোস্তাফিজুর রহমান,দারিদ্র বিমোচন সংস্থার(প্রোণ) নির্বাহী পরিচালক মমিনুর রহমান প্রমুখ। আলোচনা সভায় মুল বক্তব্য উপস্থাপন করেন প্রোণ নীলফামারীর শিক্ষা সমন্বয়কারী আতাউর রহমান।

বক্তারা নীলফামারী জেলাকে কৃষি প্রধান উল্লেখ করে বলেন, অপার সম্ভাবনা থাকা সত্বেও সঠিক পদক্ষেপ না নেওয়ার কারণে কৃষকরা লাভবান হতে পারছে না। আলুর বাম্পার উৎপাদন হলেও দাম না পাওয়ায় চরম ক্ষতির শিকার হয়েছেন আলু চাষিরা। এজন্য আলু দিয়ে তৈরি খাদ্য দ্রব্য উৎপাদনে নীলফামারীতে শিল্প প্রতিষ্ঠান গড়ে তোলার আহবান জানান।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful