Templates by BIGtheme NET
আজ- শনিবার, ২৮ নভেম্বর, ২০২০ :: ১৪ অগ্রহায়ণ ১৪২৭ :: সময়- ৭ : ৫১ অপরাহ্ন
Home / বিনোদন / অনন্ত জলিলের চরম বিতর্কিত ৭ টি অধ্যায়

অনন্ত জলিলের চরম বিতর্কিত ৭ টি অধ্যায়

ananta-barsha-1ডেস্ক :  বাংলাদেশের জনপ্রিয় নায়ক এম.এ. জলিল অনন্ত এখন অনন্ত জলিল হিসেবেই বেশি পরিচিত। ঢালিউডের চলচ্চিত্রের গতানুগতিক ধারাই বদলে দিয়েছেন তিনি। তার নতুন ধারার ছবি গুলো দর্শকের কাছে বেশ গ্রহণযোগ্যতাও পেয়েছে। তার সফলতার পাশাপাশি তিনি বেশ কিছু বিতর্কেরও জন্ম দিয়েছেন। আসুন জেনে নেয়া যাক অনন্ত জলিলকে ঘিরে সৃষ্টি হওয়া এমন কিছু বিতর্ক সম্পর্কে, যেগুলো একই সাথে জন্ম দিয়েছে হাজারো গুঞ্জন এবং হাস্যরসের।

উচ্চারণ

অনন্ত জলিলের উচ্চারণ নিয়ে সবসময়েই বেশ বিতর্ক হয়। প্রথম থেকেই তার সাক্ষাৎকারে ইংরেজি উচ্চারণের ভুল নিয়ে বেশ বিতর্ক হয় ফেসবুকে। নতুন প্রজন্মের অনেকেই অনন্তের উচ্চারণের ভুলগুলো নিয়ে বেশ কিছু ফেসবুক পেজও খুলে ফেলেন। তার প্রতিটি ভুল উচ্চারণই সবার বিনোদনের খোরাক হয়ে নানান বিতর্ক ও হাসি ঠাট্টার জন্ম দেয়।

শিক্ষাগত যোগ্যতা

অনন্তের মতে তিনি ও লেভেল আর এ লেভেল করেছে ঢাকার অক্সফোর্ড ইন্টারন্যাশনাল স্কুল থেকে। এরপর ম্যানচেস্টার থেকে বিবিএ এবং ফ্যাশন ডিজাইনিং পড়েন। কিন্তু ঘাপলাটা তখনই হয় যখন অনন্তও জলিল নিজের বিশ্ববিদ্যালয়কে বলেন ‘ম্যানসিস্টার’! নিজেকে ইংরেজি মিডিয়ামের দাবী করা সত্ত্বেও তার হাস্যকর ইংরেজি উচ্চারণ বেশ বিতর্ক সৃষ্টি করেছে।

পিজ্জা হাটে বর্ষার ক্ষেপে যাওয়া

পিজ্জা হাটে খেতে গিয়েছিলেন অনন্ত বর্ষা। আর তারপরই ঘটলো ঘটনা। জনৈক ব্যক্তি অনন্তকে উদ্দেশ্য করে বেশ কিছু কটু কথা বলে। আর তারপর বর্ষা হঠাৎ করেই খেপে গিয়ে গ্লাস ছুড়ে মারে সেই ব্যক্তির দিকে। এই ঘটনা নিয়ে ফেসবুকে বিতর্কের ঝড় বয়ে যায় তাদেরকে নিয়ে।
নিজেকে টম ক্রুজের সাথে তুলনা

অনন্ত জলিল একটি সাক্ষাৎকারে নিজেকে টম ক্রুজের সাথে তুলনা করে ফেলেন। তিনি বলেন টম ক্রুজ ছাড়া আর কাউকে প্রতিদ্বন্দ্বী মনে করেন না তিনি। আবার তার স্ত্রী বর্ষা আরেকটি সাক্ষাৎকারে বলেন ‘অনন্তই আমার টম ক্রুজ’। তাদের দুজনের এসব কথা নিয়ে ফেসবুকে বেশ বির্তকের সৃষ্টি হয়।

অনন্তের অতীত

 হঠাৎ সামাজিক মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পরে অনন্তের অতীত সম্পর্কে কিছু কথা। অনেকেই দাবী করেন যে জলিল ছিলেন একটা গার্মেন্টস এর আয়রন ম্যান। নিছক কাপড় আয়রন করা ছিল তার কাজ। ঢাকার অদূরে সাভারে পলো কিমবা ডেকো গার্মেন্টসে কাজ করতেন তিনি। এই তথ্য পাওয়ার পর বেশ বিতর্ক সৃষ্টি হয় তাকে নিয়ে। যদিও এই তথ্যের পেছনে তেমন কোনো প্রমাণ পাওয়া যায়নি।

ডিভোর্স নাটক

নিঃস্বার্থ ভালোবাসা সিনেমাটি মুক্তির আগে অনন্ত জলিল ও বর্ষার একে অপরের নামে থানায় জিডি করেbarsha onontoন। বর্ষা অভিযোগ তুলেন যে অনন্ত তার গায়ে হাত তুলেছেন। আবার অনন্ত অভিযোগ করেন যে বর্ষা তার অবাধ্য স্ত্রী এবং তার সাথে খারাপ আচরণ করেছেন বর্ষা। এই নিয়ে দুজনের মধ্যে বিচ্ছেদ হয়ে যায় এবং তা ডিভোর্স পর্যন্ত গড়ায়। কিন্তু হঠাৎ করেই আবার শোনা যায় দুজনের মধ্যে মিল হয়ে গিয়েছে এবং তারা আবার একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। নিঃস্বার্থ ভালোবাসা সিনেমার কাহিনীর সাথে অনেকটাই মিলে যায় তাদের এই নাটকীয় ঘটনাটি। আর তাই এটা নিয়ে বেশ বিতর্ক হয় এবং অনেক মনে করেন যে বিষয়টি একটি সাজানো ঘটনা এবং সিনেমার প্রচারের একটি কৌশল।

ওমরাহ এর ছবি

অনন্ত বর্ষা সম্প্রতি ওমরাহ হজ করতে গিয়েছিলেন। আর হজ থেকে ফিরেই নিজেদের একটি ছবি আপলোড করেন তারা। ছবিতে বর্ষাকে বোরকা পরা এবং অনন্তকে একটি সাদা ফতুয়া পরা অবস্থায় দেখা যায়। দুজনের হাতে দুটি তসবিও ছিলো। অনেকেই তাদের এই ছবিকে প্রশংসা করলেও ছবিটি নিয়ে বেশ বিতর্ক হয়েছে। কেউ কেউ বলেছেন ছবিটি শুধুমাত্র লোক দেখানো। ধর্মকে পুজি করে নিজেদের প্রচারণার জন্য ছবিটি দেয়া হয়েছে বলেও মনে করেছেন অনেকেই।
বেডরুমের সেলফি

সম্প্রতি বর্ষার বেডরুমের একটি সেলফি ফেসবুকে ছড়িয়ে পরে। ভক্তদেরকে ‘গুড নাইট’ জানাতে ছবিটি ফেসবুকে দিয়েছেন বর্ষা। কিন্তু ছবিতে তার রাজকীয় বেডরুম দেখা যাচ্ছিলো বলে অনেকেই বলেছেন যে নিজের অভিজাত বেডরুম সম্পর্কে মানুষকে ধারণা দেয়ারই সূক্ষ্ম প্রচেষ্টা ছিলো এই ছবিটি।

নকল পোশাক

সম্প্রতি অনন্ত তার প্রিয় অভিনেতা শাহরুখের পরা একটি পোশাকের হুবহু অনুকরণ করা পোশাক পরে পরে গ্রামীণফোনের প্রেস কনফারেন্সে হাজির হন। শুধু তাই নয় শাহরুখের ডিজাইনারকে দিয়েই তৈরি করেছেন তিনি এই পোশাকটি। এটা নিয়ে তাই ফেসবুকসহ বিভিন্ন সামাজিক ওয়েবসাইটে তুমুল আলোচনা-সমালোচনা হয়েছে মাত্র কয়েকদিন আগেই।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful