আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

লালমনিরহাটে বিদ্যুৎতের দাবীতে সড়ক অবরোধ: ভাংচুর

সোমবার, ১৬ জুন ২০১৪, দুপুর ০৪:৫৮

জানা যায়, রোববার দুপুরে হাতীবান্ধা ১১ কেভি উপকেন্দ্রে হঠাৎ করে যান্ত্রিক ক্রটি দেখা দিলে বিদ্যূৎ সরবরাহ বন্ধ হয়ে যায়। এতে করে দীর্ঘ সময় ধরে বিদ্যুৎ না পেয়ে রাত ১০ টার দিকে হাতীবান্ধা মেডিকেল মোড় এলাকায় লালমনিরহাট-বুড়িমারী আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে স্থানীয় জনতা। এসময় তারা বিদ্যূৎ উপকেন্দ্র ঘেরাও করে সেখানে থাকা একটি টিনের ঘর ভাংচুর করে। খবর পেয়ে হাতীবান্ধা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। অবরোধের কারণে সড়কের উভয় পাশে শতাধিক যানবাহন আটকা পড়ে। পরে ভোর চার টার দিকে বিদ্যূৎ সরবরাহ শুরু হলে অবরোধ তুলে স্থানীয়রা।

এ ব্যাপারে হাতীবান্ধা আবাসিক বিদ্যুৎ প্রকৌশলী(ভারপ্রাপ্ত) মোক্তার আলী বলেন, হঠাৎ করে বিদ্যুৎ উপ-কেন্দ্রে যান্ত্রিক ত্রুটি দেখা দেয়ায় তা মেরামত করে বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করা হয়েছে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেন।

মন্তব্য করুন


 

Link copied