আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

দিনাজপুরের প্রবেশপথ ঘোড়াঘাট থানাকে অচল করে দেওয়ার হুমকি !

মঙ্গলবার, ১৭ জুন ২০১৪, দুপুর ১২:০৭

ডেস্ক: গতকাল ঘোড়াঘাট থানা বিএনপির জরুরি সংবাদ সম্মেলনে থানা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আবুসাইদ মণ্ডল আওয়ামীলীগ ও সরকারের সমালোচনা করে বলেন, “দিন-রাতের কোনো মুহূর্তেই বিরোধী দলের নেতাকর্মীদের স্বাভাবিক জীবন-যাপনের উপায় নেই। বিভিন্ন মিথ্যা ও বানোয়াট মামলা দিয়ে ঘোড়াঘাট থানা বিএনপি ও অঙ্গসংগঠন সহ সারাদেশের বিএনপির নেতা-কর্মীদের হয়রানি করা হচ্ছে। আজ নেতা কর্মীরা গৃহ হারা, ঘুম হারা, তারা ও তাদের পরিবার নিরাপত্তাহীনতায় দিন গুনছে।

তিনি আরও বলেন, থানা বিএনপির সভাপতি শামিম হোসেন চৌধুরী জনগণের ভোটে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পরেও বাকশালী কায়দায় তাকে দায়িত্ব পালন করতে দেওয়া হচ্ছে না। অন্যদিকে আ.লীগ সমর্থিত সাবেক উপজেলা চেয়রম্যান শুভ চৌধুরীকে নির্বাচনে হারার পরেও উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনের জন্য সরকার থেকে নির্দেশ দেওয়া হয়। এই হল আওমীলীগের বাকশালের বহিঃপ্রকাশ।

আবার অন্য দিকে তার নামে বিভিন্ন মিথ্যা মামলা দিয়ে একজন জনপ্রতিনিধিকে হয়রানি করা হচ্ছে। অবিলম্বে আমরা আমাদের এলাকার জনপ্রতিনিধি উপজেলা চেয়ারম্যান শামিম হোসেন চৌধুরী’র মুক্তি ও দেশের সকল বিএনপি নেতাদের মিথ্যা মামলা হতে অব্যহতির জোর দাবি জানাই। অন্যথায় বৃহত্তর দিনাজপুর জেলার প্রবেশপথ ঘোড়াঘাট থানাকে অচল করে দেওয়া হবে।

আওয়ামী লীগ আজ পদে পদে মানবতা লঙ্ঘন করছে। এ জন্য তাদের একদিন জবাবদিহি করতেই হবে।’ সময় এলেই এই অন্যায়ের উচিৎ জবাব দেবে জনগণ।

তিনি আরও বলেন, বাজেট পেশ করবে জনগণের ভোটে নির্বাচিত প্রতিনিধিদের সমন্বয়ে গঠিত গণতান্ত্রিক সরকার। জননির্বাচিত সরকারই বাজেট পেশ করতে পারে, অনির্বাচিত সরকারের আবার কীসের বাজেট।

মন্তব্য করুন


 

Link copied