Templates by BIGtheme NET
আজ- বুধবার, ২৮ অক্টোবর, ২০২০ :: ১৩ কার্তিক ১৪২৭ :: সময়- ১১ : ৪০ অপরাহ্ন
Home / নীলফামারী / সৈয়দপুর পৌরসভার ২০১৪-২০১৫ অর্থ বছরের বাজেট ঘোষণা

সৈয়দপুর পৌরসভার ২০১৪-২০১৫ অর্থ বছরের বাজেট ঘোষণা

unnamed (6)নিজস্ব সংববাদদাতা, নীলফামারী ১৮ জুন ॥ নীলফামারীর সৈয়দপুর পৌরসভার ২০১৪ – ২০১৫ অর্থবছরের জন্য ৩৫ কোটি ৭৮ লাখ ৯৫ হাজার ১৯৪ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টায় সৈয়দপুর পৌরসভার মেয়রের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে ওই বাজেট ঘোষণা করা হয়। নতুন কোন করারোপ ছাড়াই সৈয়দপুর পৌরসভার সচিব আশীষ কুমার সরকার এ বাজেট ঘোষণা করেন।

বাজেট ঘোষণা উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার।

ঘোষিত বাজেটে মোট রাজস্ব আয় ধরা হয়েছে ১৬ কোটি ৬৩ লাখ টাকা ৯১ হাজার ৬৩৯ টাকা। সরকারি অনুদান ও রিলিফ খাত থেকে ৭ লাখ ৩৯ হাজার ৭৫০ টাকার আয় ধরা হয়েছে। উন্নয়ন সহায়তা অনুদান ও বিশেষ অনুদান খাতে আয় ধরা হয়েছে ১৬ কোটি ৫০ লাখ টাকা। এছাড়াও মূলধন ও আগত খাত ধরা হয়েছে ৬৫ লাখ ৩ হাজার ৫৫৫ টাকা। বাজেটে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতা বাবদ রাজস্ব ব্যয় ধরা হয়েছে ২ কোটি ৯ লাখ ৪৪ হাজার ৮৩ টাকা। বাজেটে পৌরসভার মেয়র কাউন্সিলরদের সম্মানী ভাতা ও ভ্রমন ভাতা ৩৩ লাখ টাকা, কঞ্জারভেন্সী মঞ্জুরী রাখা হয়েছে ১ লাখ ৫১ হাজার ৭৭ হাজার ৮৭৫ টাকা, সংস্থাপন খরচ ৯৮ লাখ ৭৫ হাজার ৫৩৫ টাকা, বৃক্ষরোপনে ৩ লাখ টাকা, পৌর বৃত্তি প্রদান ১০ লাখ, ইপিআই ১১ লাখ ৫ হাজার ২০০ টাকা, সাহায্য ও অনুদান খাতে ১৩ লাখ টাকা বরাদ্দ রাখা হয়েছে। উন্নয়ন খাতের মধ্যে রাস্তা, কালভার্ট, ব্রীজ, ড্রেন উন্নয়ন ও মেরামত-সংস্কার, পানির পাইপ লাইন স্থাপন, হাট-বাজার উন্নয়ন ও নির্মাণ, পার্ক, স্মৃতিসৌধ নির্মাণ, কবরস্থান শ্মশানঘাট নির্মাণ, অ্যাম্বুলেন্স ক্রয়, ঈদগাহ্, মসজিদ নির্মাণ, স্টেডিয়াম ও কমিউনিটি সেন্টার নির্মাণে ২ কোটি টাকা ব্যয় বরাদ্দ ধরা হয়েছে।
সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার তাঁর সভাপতির বক্তব্যে, পৌরসভার সার্বিক উন্নয়নে এবং নাগরিকদের সুযোগ-সুবিধা বাড়াতে সাংবাদিক ও পৌরবাসীর সহযোগিতা কামনা করেন। এর আগে মেয়র আমজাদ হোসেন সরকার সাংবাদিকদের নানা প্রশ্নের সরাসরি উত্তর দেন।

বাজেট ঘোষনা উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে সৈয়দপুরে কর্মরত সকল জাতীয়, আঞ্চলিক দৈনিক ও স্থানীয় সাপ্তাহিক পত্রিকার সাংবাদিকরা ছাড়াও সুধীজন, পৌর কাউন্সিলর,সচিব আশীষ কুমার সরকার, হিসাব রক্ষণ আবু তাহেরসহ পৌরসভার বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful