আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

অস্ট্রেলিয়ার বিপক্ষে ৩-২ ব্যবধানে জিতল নেদারল্যান্ড

বৃহস্পতিবার, ১৯ জুন ২০১৪, রাত ১২:৩৬

অস্ট্রেলিয়ার বিপক্ষে ৩-২ ব্যবধানে জিতল নেদারল্যান্ড। নেদারল্যান্ডের পক্ষে আরিয়েন রোবেন, রবিনভন পার্সি ও ডিপে প্রত্যকে একটি করে গোল করেন। অন্যদিকে অস্ট্রেলিয়ার পক্ষে চাহিল ও মাইল জেডিনাক প্রত্যকে একটি করে গোল করেন। আজ বুধবার বাংলাদেশ সময় রাত ১০টায় এ খেলা শুরু হয়।

খেলা শুরু হওয়ার ২০ মিনিটের মাথায় আরিয়েন রোবেনের গোলে এগিয়ে যান নেদারল্যান্ড। এর ঠিক এক মিনিট পরেই চাহিলের গোলে সমতায় ফিরেন অস্ট্রেলিয়া। তখন উভয় দলের স্কোর দাড়ায় ১-১। তবে এরপরে আর কোন গোলের দেখা উভয় পক্ষ না পেলেও দ্বিতীয়ার্ধের ৫৪ মিনিটের মাথায় অস্ট্রেলিয়ান মাইল জেডিনাক প্রতিপক্ষের গোলে বল ঢুকিয়ে ২-১ ব্যবধানে দলকে এগিয়ে নিয়ে যায়। তবে চার মিনিট পরেই নেদারল্যান্ডের রবিনভন পার্সি এক গোল করে দলকে সমতায় ফেরান। এর কিছুক্ষণ পরেই ৬৮ মিনিটে নেদারল্যান্ডের পক্ষে ডিপে আরো একটি গোল করে ব্যবধান বাড়িয়ে নেয়। ফলে স্কোর দাড়ায় নেদারল্যান্ড ৩ ও অস্ট্রেলিয়া ২। এরপর বাকি সময় অস্ট্রেলিয়ার পক্ষে কেউ গোল করতে না পারায় ৩-২ দিয়েই খেলা শেষ হয়।

মন্তব্য করুন


 

Link copied