Templates by BIGtheme NET
আজ- মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০ :: ৭ আশ্বিন ১৪২৭ :: সময়- ৪ : ১৬ অপরাহ্ন
Home / টপ নিউজ / পারিবারিক দ্বন্দ্বে স্ত্রী ও পুত্রের হাতে জীবন হারালেন অবসর প্রাপ্ত ১ সেনা কর্মকর্তা

পারিবারিক দ্বন্দ্বে স্ত্রী ও পুত্রের হাতে জীবন হারালেন অবসর প্রাপ্ত ১ সেনা কর্মকর্তা

ফরহাদুজ্জামান ফারুক, রংপুর অফিস: রংপুরে পারিবারিক দ্বন্দ্বে নিজ স্ত্রী ও পুত্রের হাতে ক্রিকেট ব্যাট ও ইটের মারাত্মক আঘাতে মারা গেছেন রাশেদ নামে অবসর প্রাপ্ত এক সেনা কর্মকর্তার।  শুক্রবার রাতে নগরীর পূর্ব শালবন এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় ২ জনকে আটক করেছে।
প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, দ্বিতীয় বিয়ের জের ধরে স্ত্রী ও পুত্রের সাথে দীর্ঘদিন ধরে পারিবারিক দ্বন্দ্বে অশান্ত ছিলো তাদের পরিবার। শুক্রবার সন্ধ্যায় স্বামী রাশেদের সাথে স্ত্রী সায়মা বেগম (৩২) ও মাদকাসক্ত পুত্র সায়েম (২০) ঝগড়ায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে উত্তেজিত হয়ে পুত্র সায়েম ক্রিকেট ব্যাট ও ইট হাতে চড়াও হয়। এসময় মা ছেলে মিলে বেধড়ক পিটিয়ে তাকে রক্তাক্ত করে। মাথায় মারাত্মক আঘাতে মাটিতে ঢলে পড়লে এলাকাবাসী রাশেদকে দ্রুত মেডিকেলে নেয়। সেখানেই সে মারা যান।
এদিকে এ ঘটনার পর বাড়ি থেকে স্ত্রী সায়মা ও পুত্র সায়েম পালাবার চেষ্টা করলে এলাকাবাসী তাদের দুজনকে আটক করে পুলিশে সোপর্দ করে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত এখনো কোনো মামলা হয়নি। জানা গেছে নিহত রাশেদ সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার ছিলেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful