Templates by BIGtheme NET
আজ- শনিবার, ২৪ অক্টোবর, ২০২০ :: ৯ কার্তিক ১৪২৭ :: সময়- ১১ : ৫০ অপরাহ্ন
Home / ক্যাম্পাস / কারমাইকেল কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ: গুরুতর আহত ১

কারমাইকেল কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ: গুরুতর আহত ১

javedমহানগর প্রতিবেদক: কারমাইকেল কলেজ ছাত্রলীগের দু গ্রুপের মধ্যে সংঘর্ষে কলেজ শাখা ছাত্রলীগের বহিস্কৃত সাংগঠনিক সম্পাদক জাভেদ আহমেদকে কুপিয়ে গুরুতর আহত করেছে সাধারন সম্পাদক গ্রুপ।

বৃহস্পতিবার সকালে কলেজ ক্যাম্পাসের ভাস্কর্যের সামনে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় জাভেদকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সুত্রে জানা যায়, বেশ কিছু দিন ধরে জাভেদ ও কাননের মধ্যে বিরোধ চলছিল এবং কলেজে দু গ্রুপে মারামারিও হয়েছিল এরপর জাভেদকে ছাত্রলীগের জেলা ও কলেজ কমিটি থেকে বহিষ্কার করা হয়। এরই ধারাবহিকতায় এ ঘটনা ঘটে।

এ বিষয়ে আহত জাভেদ বলেন, কানন, রাফি, মাসুদ, হাসিব ও টোকাইরা মিলে আমাকে কুপিয়েছে।

এ ব্যাপারে ছাত্রলীগ কারমাইকেল কলেজ শাখার সহ-সভাপতি শাহআলম বলেন, কিছু দিন আগে জাভেদ ও কানন এর মধ্যে বিরোধ ছিল কিন্ত বিষয়টি সমঝোতা হয়েছে। তারপরও আজ সকালে সাংগঠনিক কাজে জাভেদ কলেজে গেলে কানন শিবিরের ছেলেদের সঙ্গে নিয়ে তার উপর হামলা চালায়।

এ বিষয়ে ছাত্রলীগের সভাপতি রাফিউল ইসলাম রাফি জানান, এটি টোকাইয়ের সাথে টোকাইয়ের মারামারি হয়েছে। সে ছাত্রলীগের কেউ না তাকে জেলা ও কলেজ কমিটি থেকে বহিষ্কার করা হয়েছে। জাভেদ একটি টোকাই ছেলে তার কোন ছাত্রত্বই নেই।

এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful