আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন       নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু       কিশোরীগঞ্জে পাঁচতলা ভবন থেকে পড়ে এক ব্যাক্তির রহস্যজনক মৃত্যু       উপজেলা নির্বাচনে জাপার প্রার্থী হতে চান না কেউ      

 width=
 

যাত্রীবাহী বাস-এ্যাম্বুলেন্স ট্রাক- নছিমন মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ॥ আহত ১৬

শনিবার, ২১ জুন ২০১৪, বিকাল ০৬:৫০

অপর দিকে শনিবার দুপুরে নীলফামারীর ডিমলা উপজেলার সোনাখুলি নছিমন স্টান্ডে নছিমনটি যাত্রী নেয়ার সময় পিছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে নসিমনের যাত্রী জমিরউদ্দিন (৭৫) ট্রাকের চাকা পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হন। তিনি ঝুনাগাছ চাপানি ইউনিয়নের উত্তর ঝুনাগাছ চাপানি গ্রামের মৃত পাশা সরকারের পুত্র। এ সময় আহত হন মশিয়ার রহমান (৩৫), সায়েকুল আলম (২০) ও আমিনুর (৬০)। আহতদের রংপুর মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে ডিমলা থানার ওসি শওকত আলী জানিয়ে বলেন ট্রাকটি আটত করা হলেও চালক পালিয়ে গেছে।

এদিকে তারাগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি দ্বীনে আলম জানান বেসরকারি এই এ্যাম্বুলেন্সটির মালিক পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার ফার্মগেট এলাকা জামাল। শনিবার সকালে একই এলাকার মনোর আলীর মেয়ে খাদিজা (১২) গুরুত্ব অসুস্থ্য হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল । এ্যাম্বুলেন্সে রোগী খাদিজার সাথে তার বাবা মনোর আলী(৪৫) ,মা মাজেদা খাতুন(৩৫), দাদা আকবর আলী(৬০), চাচা আকতার আলী(৪০) যাচ্ছিল। পথে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার রনচন্ডি ইউনিয়নের ধরেয়ার বাজার এলাকায় এ্যাম্বুলেন্সটির (ঢাকা মেট্রো-গ-৯৫২০) সাথে রংপুর থেকে ছেড়ে আসা জলঢাকা গামী যাত্রীবাহী বাস আশিক পরিবহনের( রংপুর-জ-১১-০০২১) মুখোমুখি সংঘর্ষ ঘটলে দূর্ঘটনায় ঘটনাস্থলে নিহত হন এ্যাম্বুলেন্সের যাত্রী আকবর আলী। এ সময় এ্যাম্বুলেন্সের আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজে নেয়ার পথে মারা যান এ্যাম্বুলেন্সের আরেক যাত্রী মনোর আলী। আর রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় এ্যাম্বলেন্সের চালক আলম হোসেন(৩২)। এ্যাম্বুলেন্সের অপর ৩ যাত্রী রোগী খাদিজা, খাদিজার মা মাজেদা ও খাদিজার চাচা চিকিৎসাধীন রয়েছে। এ ছাড়া যাত্রীবাহী বাসের আহত ১০ জন কে নীলফামারীর জলঢাকা উপজেলা হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied