Templates by BIGtheme NET
আজ- শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০ :: ২১ অগ্রহায়ণ ১৪২৭ :: সময়- ১২ : ১০ অপরাহ্ন
Home / কুড়িগ্রাম / কুড়িগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে ১ জনের মৃত্যু আহত ২

কুড়িগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে ১ জনের মৃত্যু আহত ২

কুড়িগ্রাম প্রতিনিধি: জেলার ভুরুঙ্গামারীতে বিদ্যুৎ স্পৃষ্টে শাহিনুর নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে সিরাজুল (৩৬) ও রোকসানা (৩০) নামের আরও দু’জন। পল্লী বিদুতের সেচ পাম্প থেকে অবৈধভাবে বাড়ীতে টানা বিদ্যুতের ছিঁড়ে যাওয়া তারে জড়িয়ে এ মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে।

জানা গেছে, ভুরুঙ্গামারী উপজেলার পাথরডুবি ইউনিয়নের মৃত: ইব্রাহিমের পূত্র শাহিনুর (৪০) রোববার সকালে একটি কলাগাছের মোচা (থোর) কাটতে গেলে পল্লী বিদুতের সেচ পাম্প থেকে অবৈধভাবে বাড়ীতে টানা বিদ্যুতের ছিঁেড় যাওয়া তারে আটকে পড়ে। এসময় প্রতিবেশী সিরাজুল ও রোকসানা তাকে উদ্ধার করতে গেলে তারাও ঐ তারে আটকে যায়।

এলাকাবাসী জানায়, পল্লী বিদ্যুতের কিছু অসাধু কর্মচারী স্থানীয় লোকজনের সাথে যোগসাজসে সেচ পাম্প থেকে বিভিন্ন বাড়িতে অবৈধ বিদ্যুৎ সংযোগ দিয়ে অর্থ আদায় করে আসছে। এ সমস্ত বিদ্যুতের তার বিভিন্ন গাছ ও দুর্বল খুটি দিয়ে সরবরাহ করায় সামান্য ঝড়ে ছিঁড়ে গিয়ে মাটিতে পড়ে যায়। ফলে এ ধরণের দুর্ঘটনা প্রায়ই ঘটে থাকে। প্রভাবশালীরা এ অবৈধ কাজে জড়িত থাকায় এ ব্যাপারে অভিযোগ করেও কোন কাজ হয় না।

ঘটনার সত্যতা স্বীকার করেছেন ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান ইনাম।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful