আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুর বিভাগ থেকে ২০ বছরে ২ লাখ ২৭ হাজার কর্মী বিদেশ গেছেন       দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯      

 width=
 

দিনাজপুরে মাদকদ্রব্য বহনের দায়ে ২ জনের সাজা

মঙ্গলবার, ২৪ জুন ২০১৪, বিকাল ০৭:১৭

সাজাপ্রাপ্তরা হলেন, বগুড়া জেলার গাবতলী উপজেলার বাদোপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে সুমন মিয়া (২৪) ও সোনাতলা উপজেলার বারগরিয়া গ্রামের মৃত হাবিল শেখের ছেলে কাশেম শেখ (২৫)।

ফুলবাড়ী ৪০ বিজিবি ব্যাটালিয়ন সদস্যরা ২৪ জুন মঙ্গলবার সকাল ১১ টায় ফুলবাড়ী-রংপুর মহাসড়কের মহেষপুর নামক স্থানে রংপুরগামী বগুড়া (ন ১১-০৬১৩) একটি পিক-আপভ্যান আটক করে। পিক-আপভ্যানটি তল্লাশি করে ১৫০ বোতল ফেন্সিডিল,২৮ বোতল ভারতীয় মদ ও ১ কেজি গাজা উদ্ধার করে এবং পিক-আপভ্যানসহ চালক সুমন মিয়া (২৪) ও তার সহযোগী কাশেম শেখ (২৫) কে আটক করে ভ্রাম্যমান আদালতে পাঠায়।

ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মনিরুজ্জামান আটককৃতদের ৬ মাসের সাজা প্রদান ও পিক-আপ ভ্যানটি জব্দ করেন।

মন্তব্য করুন


 

Link copied