Templates by BIGtheme NET
আজ- রবিবার, ২৫ অক্টোবর, ২০২০ :: ১০ কার্তিক ১৪২৭ :: সময়- ৮ : ০৬ পুর্বাহ্ন
Home / দিনাজপুর / দিনাজপুরে মাদকদ্রব্য বহনের দায়ে ২ জনের সাজা

দিনাজপুরে মাদকদ্রব্য বহনের দায়ে ২ জনের সাজা

jailমোরশেদ মানিক, বিরামপুর প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীতে ২৪ জুন মঙ্গলবার মাদকদ্রব্য বহনের অপরাধে পিক-আপভ্যানের চালকসহ ২ জনের ৬ মাসের দন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

সাজাপ্রাপ্তরা হলেন, বগুড়া জেলার গাবতলী উপজেলার বাদোপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে সুমন মিয়া (২৪) ও সোনাতলা উপজেলার বারগরিয়া গ্রামের মৃত হাবিল শেখের ছেলে কাশেম শেখ (২৫)।

ফুলবাড়ী ৪০ বিজিবি ব্যাটালিয়ন সদস্যরা ২৪ জুন মঙ্গলবার সকাল ১১ টায় ফুলবাড়ী-রংপুর মহাসড়কের মহেষপুর নামক স্থানে রংপুরগামী বগুড়া (ন ১১-০৬১৩) একটি পিক-আপভ্যান আটক করে। পিক-আপভ্যানটি তল্লাশি করে ১৫০ বোতল ফেন্সিডিল,২৮ বোতল ভারতীয় মদ ও ১ কেজি গাজা উদ্ধার করে এবং পিক-আপভ্যানসহ চালক সুমন মিয়া (২৪) ও তার সহযোগী কাশেম শেখ (২৫) কে আটক করে ভ্রাম্যমান আদালতে পাঠায়।

ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মনিরুজ্জামান আটককৃতদের ৬ মাসের সাজা প্রদান ও পিক-আপ ভ্যানটি জব্দ করেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful