Templates by BIGtheme NET
আজ- বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০ :: ৭ কার্তিক ১৪২৭ :: সময়- ৬ : ০৫ পুর্বাহ্ন
Home / বিনোদন / ১০০ কোটির জুটি

১০০ কোটির জুটি

okhoy sonakhi jokar‘জোকার’ ভালোই কৌতুক করেছিল অক্ষয় কুমার ও সোনাক্ষী সিনহার জুটি গড়া নিয়ে। ‘রাউডি রাঠোর’ (২০১২) দিয়ে যারা ব্যবসায়িক সাফল্যের ধুন্ধুমার কাণ্ড ঘটিয়েছিলেন, তারাই কি-না ‘জোকার’ (২০১২) মুক্তির পর ভ‚পাতিত। ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন মুম্বাই দোবারা’ও (২০১৩) মুখ থুবড়ে পড়লো বক্স অফিসে। তাই অক্ষয়-সোনাক্ষী জুটি আর আশা দেখাতে পারবেন কি-না তা নিয়ে ছিল সংশয়। 

কিন্তু অক্ষয় যে আসল খিলাড়ি তা আরেকবার প্রমাণ হলো। খিলাড়ির মতোই সেই সোনাক্ষীকে নিয়ে জুয়া খেলতে নামলেন, এ যাত্রায় পুরোপুরি সফল তিনি। এ জুটির নতুন ছবি ‘হলিডে : অ্যা সোলজার ইজ নেভার অফ ডিউটি’র আয় ছাড়িয়ে গেছে ১০০ কোটির রুপির ঘর। বলিউডে ১০০ কোটি রুপি আয় করা প্রথম ছবি আমির খানের ‘গজিনি’। ওই ছবির পরিচালক এআর মুরুগাদোস পরিচালনা করেছেন ‘হলিডে’। এটি তারই তামিল ছবি ‘থুপাক্কি’র রিমেক। ৪০ কোটি রুপি বাজেটের ছবিটি মুক্তি পায় গত ৬ জুন।

এর মধ্য দিয়ে দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া, কারিনা কাপুর ও অসিনকে টপকে ১০০ কোটির ক্লাবের রানী এখন সোনাক্ষী। তার পাঁচটি ছবি এই অভিজাত ক্লাবে ঢুকেছে। এগুলো হলো ‘দাবাং’, ‘রাউডি রাঠোর’, ‘দাবাং টু’, ‘সান অব সরদার’ এবং ‘হলিডে : অ্যা সোলজার ইজ নেভার অফ ডিউটি’। দীপিকা (চেন্নাই এক্সপ্রেস, ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি, গোলিও কা রাসলীলা রাম-লীলা, রেস টু), প্রিয়াঙ্কা (কৃষ থ্রি, অগ্নিপথ, ডন টু, বরফি), কারিনা (থ্রি ইডিয়টস, রা.ওয়ান, বডিগার্ড, গোলমাল থ্রি) ও অসিনের (গজিনি, হাউসফুল টু, রেডি, বোল বচ্চন) ১০০ কোটি রুপির ছবির সংখ্যা চারটি করে। তিনটি ১০০ কোটি রুপির ছবি আছে ক্যাটরিনার (ধুম থ্রি, এক থা টাইগার, জব তাক হ্যায় জান) ঝুলিতে। 

অন্যদিকে খিলাড়ি আক্কি বাবাজিও কম কিসে! ‘হলিডে’ নিয়ে ১০০ কোটির ক্লাবে যুক্ত হলো তার তিনটি ছবি (রাউডি রাঠোর, হাউজফুল টু, হলিডে)। 

‘হলিডে : অ্যা সোলজার ইজ নেভার অফ ডিউটি’ ছবিতে অক্ষয়কে একজন সেনা কর্মকর্তা আর ২৭ বছর বয়সী সোনাক্ষীকে দেখা গেছে বক্সারের ভূমিকায়। এতে শত্রুঘ্ন-কন্যার অভিনয়ে মুগ্ধ হয়ে মুরুগাদোস তার পরবর্তী ছবিতে চুক্তিবদ্ধ করেছেন। নারীকেন্দ্রিক নতুন ছবিটিতে প্রচুর মারধরের দৃশ্যে কাজ করবেন সোনাক্ষী।

এদিকে ‘হলিডে’র সাফল্যের পেছনে সবাই অক্ষয় ‘খিলাড়ি’ কুমারের অবদানকেই বেশি করে দেখছেন। ‘জোকার’ ফ্লপ হওয়ার পর কম বাজেটে পরপর তিনটি ছবিতে (ওএমজি-ওহ মাই গড, খিলাড়ি ৭৮৬, স্পেশাল ছাব্বিশ) কাজ করে তিনটিই সুপারহিট বানিয়েছেন ৪৬ বছর বয়সী এই তারকা। তারপর আবার ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন মুম্বাই দোবারা’ আর ‘বস’ ফ্লপ। ক্যারিয়ারের এই উত্থান-পতনে তিনি অভ্যস্ত হয়ে উঠেছেন। সেজন্যই তো অক্ষয়ের পরিচিতি খিলাড়ি! এ বছর তার ‘ইটস এন্টারটেইনমেন্ট’ (তামান্না ভাটিয়া) ছবিটিও মুক্তি পাবে। 

আগামী বছর আসবে ‘শৌখিন’ (লিসা হেডন), ‘গাব্বার’ (শ্রুতি হাসান), ‘সিং ইজ ব্লিং’ (কৃতী স্যানন), ‘হাউসফুল থ্রি’ (অসিন)। তালিকা দেখে আগেভাগে সবাই ব্যবসায়িক সাফলের গ্যারান্টি দিচ্ছেন। কিন্তু জীবনে ওঠানামা তো থাকবেই। খিলাড়িরা মাঝে মধ্যে হারে, বেশিরভাগ সময়ই জেতে! আর স্ত্রীর (টুইঙকেল খান্না) ভাগ্য কাজে যেমন লাগে তেমনি নিজের ছবির সাফল্যের পেছনে সোনাক্ষীকে লাকি মাস্কট মনে করেন অক্ষয়। তাই তার আগামী ছবিগুলোতে সোনাক্ষী আইটেম গানে নাচলে অবাক হওয়ার কিছু থাকবে না। অক্ষয়-সোনাক্ষী জুটি মানেই যে ১০০ কোটি রুপি! 

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful