আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন সম্পন্ন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

অপহরণ মামলা করায় নিরাপত্তাহীনতায় এক হিন্দু পরিবার

বৃহস্পতিবার, ২৬ জুন ২০১৪, বিকাল ০৫:৫৫

তৈয়বুর রহমান, কুড়িগ্রাম: এক কিশোরীকে অপহরনের সাথে জড়িত থাকার সন্দেহে থানা পুলিশ এক ইউপি সদস্যকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠিয়েছে।

অন্যদিকে, মেয়ে অপহরণের মামলা করায় দুর্বৃত্তরা অপহৃতার পিতাকে অপহরণসহ প্রাণনাশের মুহু মুহু হুমকি দেয়ায় পরিবারটি এখন চরম নিরাপত্তাহীনতায় ভূগছে। ঘটনাটি ঘটেছে, কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার পান্ডুল ইউনিয়নের সিদ্ধান্ত মালতীবাড়ী গ্রামে।

সরেজমিন খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলার ঐ গ্রামের শ্রী চিত্তরঞ্জন রায়ের ষোড়সী কন্যা সাধনা রাণী রায় এ বছর এসএসসি পাশ করে। সে কলেজে ভর্তি হওয়ার অপেক্ষায় বাড়িতে ছিল। গত ২০ জুন একই গ্রামের প্রতিবেশী মৃত ফজল শেখের পুত্র দুর্দান্ত প্রকৃতির নুর ইসলাম কতিপয় সহযোগী মিলে আনুমানিক সন্ধা সাড়ে ৭টার দিকে সাধনাকে বাড়ির উঠান থেকে জোড়পূর্বক জেএসএ থ্রি-হুইলারে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। ঘটনার পর পরই মেয়েটির পিতা বিষয়টি স্থানীয় ইউপি সদস্য আব্দুস সালামসহ প্রতিবেশীদের অবহিত করে। প্রত্যক্ষদর্শীদের বিবরণ শুনে ইউপি সদস্য অপহৃতাকে উদ্ধারের আশ্বাস দিয়ে চিত্তরঞ্জনকে মামলা না করার পরামর্শ দেন। তার কথামত মামলা না করে মেয়েকে ফিরে পাবার এক বুক আশা নিয়ে পিতা অপেক্ষা করতে থাকে। ইতোমধ্যে ৩ দিন পেরিয়ে যায় কিন্তু অপহৃতাকে ফিরে দেয় না। অবশেষে বিষয়টি উলিপুর থানা পুলিশকে অবহিত করলে এসআই আতিক বিষয়টি নিয়ে ঐ ইউপি সদস্যের সাথে সমঝোতার চেষ্টা চালান। মোবাইলের কথপোকথনে অপহৃতার অবস্থান ও অপহরণকারীদের সম্পর্কে ইউপি সদস্য ওয়াকিবহাল রয়েছেন বলে পুলিশ নিশ্চিত হন। অপহরনের ৪দিন পরও মেয়েকে ফিরে না পেয়ে গত ২৫ জুন বুধবার অপহৃতার পিতা চিত্তরঞ্জন রায় উলিপুর থানায় নুরইসলাম(৩০), শাহাজাহান ৩ে৫), লিয়াকত আলী(২৮), আব্দুস সালাম(৪৫), রোমান মিয়া(২৭) সহ ৬ জনকে আসামী করে একটি অপহরণ মামলা দায়ের করেন।

পুলিশ বৃহস্পতিবার ভোররাতে ইউপি সদস্য আব্দুস সালামকে গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়ে দেয়। এদিকে মামলা দায়েরের পর অপহরণকারীদের পরিবারের লোকজনসহ ঐ গ্রামের কতিপয় দুর্বৃত্ত চিত্তরঞ্জনকে অপহরণ করে চিরতরে পৃথিবী থেকে বিদায় অথবা ভারতে পাঠিয়ে দেয়ার প্রকাশ্য হুমকি অব্যহত রাখায় ঐ গ্রামে মুসলিম পরিবারের মাঝে বসবাসকারি হিন্দু পরিবারটি চরম নিরাপত্তাহীনতায় ভূগছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ অপহৃতাকে উদ্ধার করতে পারেনি।

এদিকে, মামলা দয়েরের একদিন পর গতকাল বৃহস্পতিবার অপহৃতার পিতা পরিবারের নিরাপত্তা চেয়ে উলিপুর থানায় সাধারণ ডায়েরী লিপিবদ্ধ করেছেন।

মন্তব্য করুন


 

Link copied