আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: লালমনিরহাটে মোবাইল ফোনে কথা বলছিল, হঠাৎ পিছন থেকে ট্রেনের ধাক্কায় কাটা পড়লেন যুবক       ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পরে ছাত্রের মরদেহ উদ্ধার       ছুটি বাড়ল সব শিক্ষাপ্রতিষ্ঠানে       ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা      

 width=
 

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-২, আহত-২

বৃহস্পতিবার, ২৬ জুন ২০১৪, বিকাল ০৬:১৩

কুরবান আলী, দিনাজপুর ॥ দিনাজপুরে পৃথক ২টি সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত এবং ২ জন আহত হয়েছে। এসব ঘটনায় সংশ্লিষ্ট থানায় পৃথক ২টি মামলা দায়ের করা হয়।

দিনাজপুর পুলিশ কন্ট্রেল রুম সূত্রে প্রকাশ, বৃহস্পতিবার বেলা ১১টায় জেলার নবাবগঞ্জ উপজেলার স্বপ্নপুরী থেকে ফুলবাড়ী আসার পথে আফতাবগঞ্জ বাজারে একটি বালু বোঝাই ট্রাক্টরের সাথে মোটরসাইকেল আরোহীর মুখোমুখী সংঘর্ষ হয়। মোটরসাইকেল আরোহী ৩ জনের মধ্যে চালক সুমন রায় (২৫) ট্রাক্টরের নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। নিহত সুমন নবাবগঞ্জ উপজেলার তপনঘাট গ্রামের সরেশ রায়ের পুত্র। অপর ২ জন মোটরসাইকেল আরোহী রঞ্জিত (২২) ও অরবিন্দ (২৫)কে গুরুতর অবস্থায় দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে বৃহস্পতিবার সকাল ৯টায় দিনাজপুরের কাহারোল উপজেলার চৌরঙ্গী মোড় নামকস্থানে সাইকেল আরোহী আজিবউদ্দিন (৪৫) ট্রাকের সাথে ধাক্কা খেয়ে গুরুতর আহত হয়। তাকে দ্রুত চিকিৎসার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন। নিহত আজিবউদ্দিন কাহারোল উপজেলার গড়নুরপুর গ্রামের আজগার আলীর পুত্র। এই ২টি ঘটনায় সংশ্লিষ্ট থানায় পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied