আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি       শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল      

 width=
 

ফুটবলারদের সুন্দরী সঙ্গিনী

শনিবার, ২৮ জুন ২০১৪, দুপুর ১১:৩৫

রোনাল্ডোর বান্ধবী মডেল ইরিনা : রুশ মডেল ইরিনা শেইখের সঙ্গে ক্রিশ্চিনা রোনাল্ডোর সম্পর্কের শুরু হয় ২০১০ সালে। আর এখনও টিকে আছে তাদের ভালোবাসা। সম্প্রতি বিখ্যাত ‘ভোগ’ ম্যাগাজিনের প্রচ্ছদের জন্য নগ্ন হয়েছেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো। বান্ধবী ইরিনা শেইখের সঙ্গে তোলা সে ছবি ইতোমধ্যে প্রকাশও হয়েছে। যাই হোক যে বিধ্বংসী রোনাল্ডোকে আপনারা মাঠে লড়তে দেখছেন সেই রোনাল্ডোর সঙ্গে ইরিনার রসায়নটা যে এখনো দারুণ সেটা কিন্তু বলার অবকাশই রাখে না।

নেইমারের নতুন প্রেম মডেল লেন্সি : সুপার মডেলদের প্রতি ফুটবলারদের টান বোধহয় একটু বেশিই থাকে। ব্রাজিলের নেইমারের কথাই ধরুন। রোনাল্ডো এবং মেসির মতো তিনিও এক মডেলের সঙ্গেই থাকেন। সাও পাওলোতে জন্ম নেয়া গাব্রিয়েলা লেন্সির সঙ্গে নেইমারের সম্পর্ক অবশ্য খুব বেশি দিনের নয়।

উদার বালোতেল্লির সঙ্গী এখন নেগুয়েশা : গত ইউরো কাপে জার্মানিকে লজ্জায় ফেলা মারিও বালোতেল্লি মেয়েদের ব্যাপারে একটু বেশিই উদার। ইতোমধ্যে বেশ কয়েকবার বান্ধবী বদল করেছেন ২৩ বছর বয়সি এই তারকা। সর্বশেষ ২০১৩ সালে ফ্যান্নি নেগুয়েশার সঙ্গে সম্পর্ক গড়েন তিনি। এই সম্পর্ক দীর্ঘস্থায়ী হবে বলে আশা করছেন অনেকে। তবে বালোতেল্লির উপর ভরসা করা একটু কঠিনই! তার অতীতই এটা বারবার মনে করিয়ে দেয়।

শোয়াইনস্টাইগারের বান্ধবী সারা : জার্মান ফুটবলার বাস্তিয়ান শোয়াইনস্টাইগারের বান্ধবী হিসেবেই বেশি পরিচিত সারা ব্রান্ডনার। তবে পেশাগতভাবে তিনি মডেল। ২০০৭ সাল থেকে একসঙ্গেই আছেন এই জুটি।

ইকার ক্যাসিয়াসের সাংবাদিক বান্ধবী : এরই মধ্যে বিদায় নিয়েছে স্পেন। তবে তাদের দাপুটে ফুটবলের দিন কি এখানেই শেষ হয়ে যাবে? সাবেক বিশ্বসেরাদের এবারের বিশ্বকাপ মিশন শেষ হয়ে গেলেও তার উত্তর কিন্তু এখনই দেওয়া সম্ভব নয়। সে যাই হোক দলটির অন্যতম সদস্য ইকার ক্যাসিয়াসের ঘরের কথা বলছিলাম। তার বান্ধবী সারা কার্বোনেরো পেশায় একজন সাংবাদিক। ছেলেবন্ধুটি যখন মাঠে খেলায় ব্যস্ত থাকেন, তিনি তখন মাঠে থাকেন খেলা ‘কভার’ করতে। মাঝে মাঝে গোলপোস্টের কাছে গিয়ে কাসিয়াসকে ‘একটু বিরক্তও’ করেন।

ওজিলের বান্ধবী সংগীতশিল্পী : সংগীত তারকা হিসেবে বেশ পরিচিত ম্যান্ডি কাপ্রিস্টো। ২৪ বছর বয়সি এই জার্মান গায়িকার সঙ্গে মেসুত ওজিলের সম্পর্কের শুরু হয় ২০১৩ সালে।

মেসির সাফল্যের নেপথ্যে আন্তোনেলা : ফুটবল মাঠে লিওনেল মেসির সফলতার পেছনে যে নারীর বিশেষ অবদান রয়েছে, তিনি হলেন মডেল আন্তোনেলা রোকুৎসো। মেসির সন্তানের মা তিনি। গত তিন বছর ধরে একসঙ্গে আছেন এই জুটি। রোকুৎসো পেশায় একজন মডেল।

মডেল নার্গি : ইটালির ফুটবলার আলেকসান্দ্রো মাট্রির বান্ধবী ফেডেরিকা নার্গি। ১৯৯০ সালে জন্ম নেয়া এই নারীও পেশায় মডেল।

শাকিরার বন্ধু জেরার্ড পিকে : কলম্বিয়ান সংগীত শিল্পী শাকিরা অবশ্য নিজের পরিচয়েই গোটা বিশ্বে পরিচিত। একের পর এক সুপার হিট গান উপহার দেওয়া এই শিল্পীর সঙ্গে ফুটবলার জেরার্ড পিকের সম্পর্ক চলছে সেই ২০১০ সালে থেকে। এই জুটির একমাত্র সন্তানের নাম মিলান পিকে মেবারক।

গ্যার্কের সঙ্গে খেদিরা : জার্মান টেলিভিশন সঞ্চালিকা এবং ফ্যাশন মডেল লেনা গ্যার্কের সঙ্গে সামি খেদিরার সম্পর্কের শুরু হয় ২০১১ সালে। আগে বার্লিন এবং নিউ ইয়র্ক শহরে বাস করলেও এখন খেদিরাকেই বেশি সময় দেন গ্যার্কে, থাকেন তাই মাদ্রিদে।

মন্তব্য করুন


 

Link copied