আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি       শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল      

 width=
 

বাংলাদেশের নির্বাচন নিয়ে কোনো মাথাব্যথা নেই: সুষমা

সোমবার, ৩০ জুন ২০১৪, রাত ০৮:৫৩

সুষমা বলেন, বাংলাদেশ বিষয়ে আমাদের নীতি হলো ভবিষ্যতের দিকে এগিয়ে যাওয়া। আমরা ভারত ও বাংলাদেশের গুরুত্বপূর্ণ বিষয়ে এমন সিদ্ধান্তই নেব যা দুই দেশের সম্পর্ককে আরো সুদৃঢ় করবে।

বিজেবি নেতা সুষমার তিন দিনের বাংলাদেশে সফরকালে শুক্রবার তাকে প্রশ্ন করা হয় তার সরকার ‘বাংলাদেশের বির্তকিত নির্বাচন’কে কিভাবে নেবেন। এ প্রশ্নেই তিনি ওইসব মন্তব্য করেন।

বিরোধীদল বিএনপি এই নির্বাচন বয়কট করে। এই নির্বাচন নিয়ে পশ্চিমা বিশ্ব ব্যাপকভাবে সমালোচনা করে। যদিও এই নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসে।

ভারতের কংগ্রেসের সঙ্গে আওয়ামী লীগের ‘সুসম্পর্ক’ রয়েছে এমন প্রশ্নে তিনি বলেন, এটি আপনার অভিমত। সুষমা বলেন, “আমাদের সরকার বাংলাদেশের সঙ্গে সুসম্পর্ক রাখবে। আর এই সম্পর্ক দুই দেশের জনগণ-জনগণ এবং সরকার-সরকারের ওপর নির্ভর করবে।

সুষমা বলেন, আমরা বাংলাদেশের সঙ্গে একটি অসাধারণ অংশীদারিত্ব রাখতে চাই। আর এটি আমরা করতে চাই বাংলাদেশের মানুষের বিশ্বাস অর্জনের মধ্যে দিয়ে।

মন্তব্য করুন


 

Link copied