আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

পুরুষ ইউপি সদস্যের হাতে নারী সদস্যা লাঞ্চিত

মঙ্গলবার, ১ জুলাই ২০১৪, রাত ০৯:৫৯

রাজারহাট সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক জানান, মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষ্যে সরকারের দেয়া ভিজিএফ’র তালিকা তৈরির ঘটনাকে কেন্দ্র করে ইউপি সদস্য শাহআলমের সাথে মহিলা সদস্যা ছাবিনা ইয়াসমিনের মতবিরোধ ছিল। এ ঘটনার জের ধরে মঙ্গলবার শাহ আলম ছাবিনা ইয়াসমিনকে শারিরিকভাবে লাঞ্চিত করে। বিষয়টি অত্যন্ত দুঃখজনক। সে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করে স্থানীয় মানুষজন।

আহত নারী সদস্য ছাবিনা ইয়াসমিনের দাবি, বেশ কিছুদিন ধরে ইউপি সদস্য শাহ আলম তাকে কু-প্রস্তাব দিয়ে ব্যর্থ হওয়ায় তাকে শারিরিকভাবে লাঞ্চিত করেছে। এ ব্যাপারে তিনি শাহ আলমের বিরুদ্ধে থানায় শ্লীলতাহানীর মামলা দায়ের করবেন।

ইউপি সদস্য শাহ আলম জানান, ভিজিএফ’র তালিকা প্রণয়নে সে অনিয়ম শুরু করলে আমি এর প্রতিবাদ করেছি মাত্র।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) এম.এম ময়নুল ইসলাম বলেন, দু’ইউপি সদস্যের মধ্যে হাতাহাতির ঘটনা শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন


 

Link copied