আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

যেসব কোটিপতির বউ জোটেনি!

বুধবার, ২ জুলাই ২০১৪, দুপুর ১০:৫০

অবিবাহিত কোটিপতির তালিকায় আছেন অনলাইন ব্যবসায়ী ও উদ্যোক্তা ড্রিউ হসটন। তার বয়স ৩০। এ মার্কিনি ড্রপবক্সের সহ প্রতিষ্ঠাতা ও সিইও। ফোর্বসের হিসাবে তাঁর সম্পদের পরিমাণ ১০২ কোটি মার্কিন ডলার। এ তালিকার আরেক অবিবাহিত ও জার্মানির ধনী পরিবারের সদস্য আলবার্টের বয়স ৩০ বছর।

ব্যবসা ও উত্তরাধিকারসূত্রে পাওয়া তার সম্পদের পরিমাণ ১০৬ কোটি মার্কিন ডলার। ব্রাজিলিয়ান বংশোদ্ভূত এদুয়োর্দো সেভারিন ফেসবুকের সহপ্রতিষ্ঠাতা। তার বয়স ৩১ বছর। মোট সম্পদের পরিমাণ ৪০১ কোটি মার্কিন ডলার।

মার্কিন প্রযুক্তি প্রতিষ্ঠান ইউবিকুইট নেটওয়ার্কসের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা রবার্ট পেরার বয়স ৩৫। তাঁর সম্পদ ২০৭ কোটি মার্কিন ডলার। জাপানের উদ্যোক্তা ৩৭ বছর বয়সি ইউশিকাজু তানাকা ‘গ্রি’ নামের একটি ইন্টারনেট ব্যবসা কোম্পানির প্রতিষ্ঠাতা। তাঁর সম্পদ ১০৬ কোটি মার্কিন ডলার।

মার্কিন বিনিয়োগকারী আলেজানদ্রো সান্তো ডোমিগো দাভিলার সম্পদ ১১১ কোটি মার্কিন ডলার। তিনি ৩৭ বছর বয়সী। ৫২ বছর বয়সি নিকোলাস বার্গরুয়েন (৫২) একজন বিনিয়োগকারী। যুক্তরাষ্ট্র ও জার্মানির দ্বৈত নাগরিকত্ব থাকা এ ব্যক্তির সম্পদের পরিমাণ ২০০ কোটি মার্কিন ডলার।

ইউক্রেনে জন্মগ্রহণকারী ৩৮ বছর বয়সী মার্কিন ইন্টারনেট উদ্যোক্তা ও কম্পিউটার প্রকৌশলী জান কোউমের সম্পদ ৬০৮ কোটি ডলার। তিনি হোয়াটস অ্যাপের সহপ্রতিষ্ঠাতা ও সিইও। জোনাথন ওরিংগার নামে ৩৯ বছর বয়সি মার্কিন উদ্যোক্তা ‘শাটারস্টক’ নামের ফটোগ্রাফি সংস্থার সিইও। তাঁর সম্পদ ১৩৫ কোটি মার্কিন ডলার।

মন্তব্য করুন


 

Link copied