আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে      

 width=
 

প্রেমিকের যে রোমান্টিক কথাগুলো দারুণ আবেদনময় নারীর দৃষ্টিতে!

শুক্রবার, ৪ জুলাই ২০১৪, দুপুর ০২:৫০

১. তুমি আমার সুন্দর ছোট্ট পাখি :

প্রেমিক পুরুষরা প্রায়ই এই কথাটি আদর করে বলে থাকেন আর নারীরা শুনতে বেশ পছন্দ করে থাকেন। পুরুষের ভালোবাসার এই ডাকে নারীরা সাড়া দেন লাজুক ভঙ্গিতে। পুরুষরাও নারীদের খুশি করার জন্যই এভাবে বলে থাকেন।

২. তুমি আমার জীবনের অনেক দামী একটি সম্পদ :

প্রত্যেক পুরুষই তাদের প্রেয়সীকে একটি মূল্যবান সম্পদ হিসেবে ভাবতে পছন্দ করেন। তাই প্রায়ই নারীকে খুশি করার জন্য এই কথাটি বলে থাকেন। তারা ভাবেন যে পৃথিবীর কোনো কিছু দিয়েই এই দামী সম্পদটিকে বিনিময় করা সম্ভব না। আর এমন আবেদনময় কথায় নারীরাও অনেক বেশি খুশি হয়ে যান।

৩. যখন থেকে তুমি আমার জীবনে এসেছো আমার জীবনে উন্নতি হয়েছে :

এই কথাটি যখন কোনো নারী কোনো পুরুষের কাছ থেকে শুনে থাকেন তখন সে নিজেকে অনেক বেশি ভাগ্যবতী মনে করেন। তাই প্রতিটি নারীই পুরুষদের এমন কথায় বেশ খুশি হয়ে থাকেন।

৪. তোমাকে খুব বেশি আকর্ষণীয় লাগছে :

পুরুষদের মুখ থেকে এই কথাটি শুনতে প্রতিটি নারীই অনেক আগ্রহ সহকারে বসে থাকেন যে কখন এই দামী কথাটি শুনতে পারবেন। তাকে সুন্দর বা আকর্ষণীয় লাগছে এই কথাটি অন্য কারো থেকে শুনতে যতটা না ভালো লাগে তারচেয়ে হাজারগুণ বেশি ভালো লাগে প্রেমিক পুরুষের মুখ থেকে। তাই তারা অনেক বেশি খুশি হয়ে থাকেন।

৫. সারাটি জীবন তোমাকে এভাবেই কাছে পেতে চাই :

পুরুষদের এমন আবেদনময় আহবানে নারীরা অনেক বেশি খুশি হয়ে থাকেন। তারা ভাবেন যে পুরুষটি তাকে সত্যিই অনেক বেশি ভালোবাসেন এবং এর প্রতিক্রিয়া হিসেবে তারাও অনেক বেশি ভালোবেসে থাকেন। Farzana Rinky

মন্তব্য করুন


 

Link copied