Templates by BIGtheme NET
আজ- রবিবার, ২৫ অক্টোবর, ২০২০ :: ১০ কার্তিক ১৪২৭ :: সময়- ৩ : ০৪ পুর্বাহ্ন
Home / নীলফামারী / সৈয়দপুরে ৫ হোটেল মালিকের ১৫ হাজার টাকা জরিমানা

সৈয়দপুরে ৫ হোটেল মালিকের ১৫ হাজার টাকা জরিমানা

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৩ জুলাই॥ নীলফামারীর সৈয়দপুরে অপরিচ্ছন্ন, নোংরা পরিবেশে নিম্নমানের এবং পঁচাবাসি খাবার তৈরি ও পরিবেশেনের দায়ে ৫ হোটেল মালিকের ১৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার সৈয়দপুর শহরের আদানীর মোড় ও উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের চৌমুহনী বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ওই জরিমানা আদায় করা হয়। ওই ভ্রাম্যমান আদালতে নেতৃত্ব দেন নির্বাহী হাকিম ও সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শফিকুল ইসলাম।

বৃহস্পতিবার দুপুরে প্রথমে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয় সৈয়দপুর শহরে অদূরে উপজেলার ৩ নম্বর বাঙ্গালীপুর ইউনিয়নের চৌমুহনী বাজারে। সেখানে অপরিচ্ছন্ন, নোংরা পরিবেশে নিম্নমানের এবং পঁচাবাসি খাবার তৈরি ও পরিবেশন অভিযোগে ৪ হোটেল মালিকের ১২ হাজার টাকা জরিমান করেন ভ্রাম্যমান আদালতে বিচারক। পরে একই অভিযোগে শহরের আদানীর মোড় নামক এলাকায় একটি হোটেল মালিকের ৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৩৮ ধারায় ভ্রাম্যমান আদালতে বিচারক নির্বাহী হাকিম ও সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শফিকুল ইসলাম ওই জরিমানা করেন। ভ্রাম্যমান আদালত পরিচালনায় সৈয়দপুর থানার উপ-পরির্দশক (এসআই) আসাদুজ্জামান আসাদসহ পুলিশ সদস্যরা সহযোগিতা দেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful