আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

সৈয়দপুরে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি, থ্রি -পিস ও শার্ট- পিস উদ্ধার

বৃহস্পতিবার, ৩ জুলাই ২০১৪, রাত ০৯:৪১

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৩ জুলাই॥ নীলফামারীর সৈয়দপুর উপজেলা শহরের একটি বাড়ি থেকে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি, থ্রি-পিসও শার্ট পিস উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন নিয়ামতপুর এলাকার মো. সিরাজ উদ্দিনের বাড়িতে এক অভিযান চালিয়ে ওই ভারতীয় কাপড়গুলো উদ্ধার করে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। উদ্ধারকৃত ভারতীয় কাপড়ের মূল্য প্রায় ৫ লাখ টাকা বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

জানা গেছে, উক্ত এলাকার ওই বাড়ির মালিক মো. সিরাজ উদ্দিন ও তাঁর স্ত্রী ডানা দীর্ঘদিন ধরে বিভিন্ন সীমান্ত দিয়ে ভারতীয় কাপড় এনে তাঁর বাড়িতে রেখে রমরমা ব্যবসা চালিয়ে আসছিল। বিজিবি’র ৭ ব্যাটালিয়ন রংপুর অঞ্চলের গোয়েন্দা তথ্যের খবরে ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানকালে ওই বাড়ির তিনটি ঘর তল¬াশি করে ভারতীয় শাড়ি ৩০৮টি, শার্টপিস ৩২০ টি ও থ্রি-পিস ৭টি উদ্ধার করা হয়। এ সময় বাড়ি মালিক মো. সিরাজ উদ্দিন বিজিবি ও পুলিশ সদস্যদের চোখকে ফাঁকি দিয়ে কৌশলে সটকে পড়ে। অভিযানকালে ওই বাড়ির ঘরের মেঝেতে ভারতীয় মালামাল গোপন করে রাখার জন্য পাকার তৈরি বিশেষ এক ধরনের কুঠরি পরিলক্ষিত হয়। এ অভিযানে নেতৃত্ব দেন বিজিবি’র ৭ ব্যাটালিয়ন রংপুর অঞ্চলের উপ-অধিনায়ক মেজর আবু নাঈম মো. সালাহ্উদ্দিন দেন। সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মুশফিকা ইফফাত অভিযানের সময় উপস্থিত ছিলেন।

সৈয়দপুর থানার উপ-পরির্দশক (এসআই) আসাদুজ্জামান আসাদসহ পুলিশ সদস্যরা এ অভিযানে সহযোগিতা দেন। পরে উদ্ধারকৃত মালামালগুলো বিজিবি ৭ ব্যাটালিয়ন রংপুর হেড কোয়ার্টাারে নিয়ে যাওয়া হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied