Templates by BIGtheme NET
আজ- শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০ :: ৮ কার্তিক ১৪২৭ :: সময়- ১১ : ৪৮ পুর্বাহ্ন
Home / বিনোদন / শীর্ষে রাইমা ও দেব

শীর্ষে রাইমা ও দেব

অনলাইন ভোট জরিপে কলকাতার ২৫ জোড়া আকাঙ্ক্ষিত নারী-পুরুষের তালিকা প্রকাশ করেছে অনলাইন টাইমস ডটকম। সাম্প্রতিক এ জরিপে রূপালি পর্দা ও রাজনীতির মাঠ কাঁপিয়ে এখানেও শীর্ষে দেব। অন্যদিকে মায়াবী চোখ ও আভিজাত্যের নারী তালিকার শীর্ষে আছেন রাইমা সেন। রাইমার বোন রিয়া অবশ্য এই তালিকার ১১ নাম্বার স্থানটি পেয়েছেন।

অনলাইন পোর্টাল জিনিউজের সূত্র অনুযায়ী এই তালিকায় উঠে এসেছেন কলকাতার সত্যিকারের আকাঙ্ক্ষিত নারী-পুরুষেরা। এখন পর্যন্ত তালিকাটি প্রশংসিত হচ্ছে সর্বমহলে। দ্য রিপোর্টের পাঠকদের জন্য ২৫ জন করে আকাঙ্ক্ষিত নারী-পুরুষের সম্পূর্ণ তালিকা তুলে দেওয়া হল।

১. দেব ও রাইমা সেন, ২. জিৎ ও পাওলি দাম, ৩. ইন্দ্রনীল সেনগুপ্ত ও স্বস্তিকা মুখার্জি, ৪. সৌরভ গাঙ্গুলি ও শুভশ্রী গাঙ্গুলি, ৫. আবীর চ্যাটার্জি ও বরখা সেনগুপ্ত, ৬. পরমব্রত চ্যাটার্জি ও তনুশ্রী চক্রবর্তী, ৭. কিউ ও নুসরত জাহান, ৮. প্রসেনজিৎ চ্যাটার্জি ও কঙ্কনা সেনশর্মা, ৯. লিয়েন্ডার পেজ ও পার্নো মিত্র, ১০. মনোজ তিওয়ারি ও কোয়েল মল্লিক, ১১. সাহেব ভট্টাচার্য ও রিয়া সেন, ১২. সুনীল ছেত্রী ও শ্রাবন্তী, ১৩. নীরোজ সুরানা ও নেহা পান্ডে, ১৪. গৌরব চক্রবর্তী ও মিমি চক্রবর্তী, ১৫. যীশু সেনগুপ্ত ও অর্পিতা চ্যাটার্জি, ১৬. টোটা রায়চৌধুরী ও তৃধা চৌধুরী, ১৭. সব্যসাচি মুখার্জি ও সোনিকা চৌহান, ১৮. ঋত্বিক চক্রবর্তী ও পায়েল সরকার, ১৯. রূপম ইসলাম ও পূজা বোস, ২০. অরিজিৎ সিং ও ঋ, ২১. অর্জুন চক্রবর্তী ও সোহিনী সরকার, ২২. রাজ চক্রবর্তী ও ঋতুপর্ণা সেনগুপ্ত, ২৩. রাহুল ও অরুনিমা ঘোষ, ২৪. সম্রাট চক্রবর্তী ও ঋদ্ধিমা ঘোষ, ২৫. মীর ও মুমতাজ সরকার।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful