আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

রংপুরে স্বাস্থ্য ক্লিনিকের পাশে মাটির নীচ থেকে দুই বস্তা সরকারী ওষুধ উদ্ধার

রবিবার, ৬ জুলাই ২০১৪, রাত ০৮:০৩

ফরহাদুজ্জামান ফারুক, স্টাফ রিপোর্টার: রংপুরের বদরগঞ্জের দামুদারপুর ইউনিয়ন পরিবার পরিকল্পনা স্বাস্থ্য কেন্দ্রের পেছনের মাটির নীচ থেকে দুই বস্তা সরকারী ওষুধ উদ্ধার করেছে এলাকাবাসী। এ ঘটনায় ক্লিনিকের উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ও পরিদর্শিকার শাস্তি এবং ক্লিনিক বন্ধের দাবিতে বিক্ষোভ করেছে এলাকাবাসী।

এলাকাবাসী জানান, ওই কেন্দ্রের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. রেজাউল ইসলাম ও পরিবার কল্যাণ পরিদর্শিকা লাইলী বেগম ক্লিনিকে আসেন না। মাসে দুই একদিন আসলেও খাতায় সই করেই চলে যান। এ নিয়ে এলাকাবাসী একাধিকবার পরিবার পরিকল্পনার ডিডিকে অভিযোগ দিলেও কোন কাজ হয় নি। রোববার দুপুরে এলাকাবাসী কেন্দ্রের পেছনে কাঠাল গাছের কাছে মাটির নীচ থেকে দুই বস্তা সরকারী ওষুধ উদ্ধার করে। উদ্ধারকৃত ওষুধের অনেকগুলো আগুনে পোড়া অবস্থায় ছিল। এতে ক্ষুব্ধ হয়ে উঠে এলাকাবাসী। তারা ক্লিনিকে এসএসসিএমও এবং পরিদর্শিকাকে গ্রেফতার এবং ক্লিনিকটি বন্ধের দাবিতে বিক্ষোভ ও সমাবেশ করে। সমাবেশে ক্ষুব্ধ এলাকাবাসী বলেন, যে ওষুধ জনগনকে দেয়া কথা , তারা তা দেন না। মাটির নীচে পুতে রেখে পরে কালোবাজারে বিক্রি করে দেন। যে স্বাস্থ্য কেন্দ্র জনগনের কাজেই আসে না। সেটি আমরা রাখতে চাই না। তারা বলেন কেন্দ্রটি বন্ধ করে দিয়ে জমি ফেরত দেয়া হোক। এসময় তারা ডা. রেজাউল ইসলাম ও পরিদর্শিকা লাইলী বেগমকে অবাঞ্ছিত ঘোষণা করেন।

এ ব্যপারে দামোদারপুর ইউনিয়ন চেয়ারম্যান আজিজুল ইসলাম জানান, বিষয়টি স্থাণীয় মেম্বার আমাকে মোবাইলে জানিয়েছে। সাথে সাথে আমি ইউএনও সাহেব জানিয়ে ব্যবস্থা নেয়ার অনুরোধ করেছি।

এ বিষয়ে বদরগঞ্জ থানা অফিসার ইনচার্জ জাহিদুর রহমান জানান, বিষয়টি এখনও আমাদের কাছে আসে নি। আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এ বিষয়ে উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. রেজাউল ইসলাম ও পরিবার কল্যাণ পরিদর্শিকা লাইলী বেগমের সাথে যোগাযোগ করা হলেও তাদের পাওয়া যায় নি।

মন্তব্য করুন


 

Link copied