আর্কাইভ  রবিবার ● ১৯ মে ২০২৪ ● ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
আর্কাইভ   রবিবার ● ১৯ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কুড়িগ্রামে উত্তরবঙ্গ জাদুঘর পরিদর্শন করলেন সমাজকল্যাণ মন্ত্রী       সৈয়দপুরে আচরণবিধি লঙ্ঘনে ৪০ হাজার টাকা জরিমানা টাকা দিতে অস্বীকার, জেলহাজতে চেয়ারম্যান প্রার্থী       নীলফামারীতে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ       চার বিভাগে হিট অ্যালার্ট জারি       জীবন্ত ঘোড়া দিয়ে প্রচারণায় সৈয়দপুরে চেয়ারম্যান প্রার্থীকে ৪০ হাজার টাকা জরিমানা      

 width=
 

ব্রাজিল জিতলে অন্তর্বাস উপহার দেবেন পুনম

মঙ্গলবার, ৮ জুলাই ২০১৪, রাত ১১:১৪

মঙ্গলবার রাতে ফুটবল বিশ্বকাপের সেমিফাইনালে মুখোমুখি হচ্ছে ব্রাজিল-জার্মানি। সেমিফাইনাল টপকাতে পারলেই ব্রাজিল পৌঁছে যাবে স্বপ্নের ফাইনালে। যা নিয়ে ব্যাপক মাত্রায় উত্তেজিত পুনম পান্ডে।

সম্প্রতি নিজের ট্যুইটার অ্যাকাউন্টে পুনম লিখেছেন, ‘যদি ব্রাজিল জিতে যায়, তাহলে আমার এই ট্যুইটটিকে যারা রিট্যুইট করবেন তাদের মধ্যে একজন ভাগ্যবানকে আমি আমার অন্তর্বাস উপহার দেব’।

এদিকে ব্রাজিল জিতে গেলে তিনি নিজের অন্তর্বাস উপহার দেবেন বলে যে ঘোষণা দিয়েছেন তাতে সমালোচকরা আবারও পুনমের বিরুদ্ধে মুখ খুলতে শুরু করেছেন। অনেকেই বলেছেন যে, সেমিফাইনাল নাকি ফাইনালে ব্রাজিলের বিজয়ের কথা বলেছেন পুনম।

উল্লেখ্য, প্রায় তিনবছর আগে অনুষ্ঠিত ক্রিকেট বিশ্বকাপের সময়ও পুনম জানিয়েছিলেন যে, ভারত জিতলে তিনি নগ্ন হবেন। যদিও তা আর সম্ভব হয়নি।

মন্তব্য করুন


 

Link copied