Templates by BIGtheme NET
আজ- শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০ :: ১৫ কার্তিক ১৪২৭ :: সময়- ৬ : ৫৫ অপরাহ্ন
Home / টপ নিউজ / পুত্রবধূকে শ্বাসরোধ করে হত্যা করল শ্বশুর

পুত্রবধূকে শ্বাসরোধ করে হত্যা করল শ্বশুর

marderনিয়াজ আহম্মেদ সিপন, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার মধ্য সিঙ্গিমারী গ্রামে বৃহস্পতিবার ভোরে পুত্রবধূকে শ্বাসরোধ করে হত্যা করেছে পাষণ্ড এক শ্বশুর।

স্থানীয় লোকজনের অভিযোগ, ওই উপজেলার গড্ডিমারী চৈতাপাড়া এলাকার আঃ রহিমের মেয়ে ময়না আক্তারের সাথে ১ বছর পূর্বে মধ্য সিঙ্গিমারী গ্রামের আতোয়ার রহমানের পুত্র মমিনুরের বিয়ে হয়। মমিনুর বাড়িতে না থাকার সুবাদে শ্বশুর আতোয়ার রহমান বিভিন্ন ভাবে পুত্রবধূ ময়নাকে কু-প্রস্তাব দিয়ে থাকে।

বুধবার রাতে মমিনুর বাড়ি ফিরলে ময়না তার স্বামীর কাছে সব ঘটনা খুলে বলেন। এতে ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার ভোরে শ্বশুর আতোয়ার তার পুত্রবধূ ময়নাকে শ্বাসরোধ করে হত্যা করেন। এ ঘটনার পর ময়না’র শ্বশুর আতোয়ার ও স্বামী মমিনুর দুজনেই গা-ঢাকা দিয়েছে।

ময়না’র দাদা আঃ আউয়ালের অভিযোগ, তার নাতনীকে আতোয়ার ও তার পুত্র মমিনুর নির্যাতনের পর শ্বাসরোধ করে হত্যা করেছে। ময়নার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

হাতীবান্ধা থানা পুলিশের অফিসার ইন-চার্জ আনোয়ার হোসেন জানান, পুরো বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful