আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি       শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল      

 width=
 

কুড়িগ্রামে জমির লোভ দেখিয়ে ধর্ষণ ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা

বৃহস্পতিবার, ১০ জুলাই ২০১৪, রাত ০৯:০৪

ধর্ষিতার পারিবারিক সুত্র জানায়, শিলখুড়ি ইউনিয়নের আবুবকর সিদ্দিকের ৬ বছরের শিশু কন্যাকে প্রতিবেশী সাইকেল মেকার আলমগীর হোসেন (১৮) গত ২৭ জুন দুপুরে চকলেটের লোভ দেখিয়ে পার্শ্ববর্তী বাঁশ ঝাড়ের ভিতর নিয়ে জোড়পূর্বক ধর্ষণ করে। স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে আইনী ব্যবস্থা গ্রহনের চেষ্টা করলে প্রভাবশালী কতিপয় মাতব্ব্র ঘটনাটি মীমাংসার জন্য পরিবারটির উপর চাপ সৃষ্টি করে। কিন্ত শিশুটির অবস্থা সংকটাপন্ন হওয়ায় পরের দিন তাকে ভুরুঙ্গামারী হাসপাতালে ভর্তি করা হয়। ঐদিনই হাসপাতাল কর্তৃপক্ষ ধর্ষিতা শিশুটিকে কুড়িগ্রাম হাসপাতালে প্রেরণ করে।

এদিকে, স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি চান মিস্ত্রি, সহসভাপতি মজিবর রহমান, বিএনপির হযরত আলী, জামায়াতের আবুল হোসেন, ওমেদ আলী ও আব্দুর রাজ্জাক মিলে হযরত আলীর বাড়ির বৈঠকে ১৬ শতক জমির বিনিময়ে ঘটনাটি আপোষ করার সিদ্ধান্ত হয়। এভাবে কালৎক্ষেপন করে পরবর্তীতে আরেক দফা বৈঠকে জমির পরিমান কমিয়ে ৫ শতক করা হয় এবং আপোষ নামায় তাৎক্ষনিক স্বাক্ষর গ্রহন করে। এরপর মাতব্বররা তাদের ভূমিকা পরিবর্তন করায় ঘটনার ১২ দিন পরেও ধর্ষিতাকে জমি রেজিষ্ট্রি করে দেয়নি। ভুরুঙ্গামারী থানা পুলিশ গোপন সুত্রে খবর পেয়ে, গতকাল বৃহস্পতিবার ধর্ষক আলমগীর হোসেনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। ধর্ষিতা শিশুটি বর্তমানে ভয়ে মামার বাড়িতে অবস্থান করছে।

ভুরুঙ্গামারী হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আবু সায়েম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, শিশুটি আসার পর আমরা এন্ট্রি করে রির্পোটের জন্য কুড়িগ্রাম হাসপাতালে পাঠিয়েছি। ওসি হাসান ইনাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা ধর্ষককে গ্রেফতার করেছি কিন্তু মাতব্বরদের ভয়ে ধর্ষিতার পরিবার এখন পর্যন্ত মামলা দায়ের করেনি।

মন্তব্য করুন


 

Link copied