Templates by BIGtheme NET
আজ- বুধবার, ২১ অক্টোবর, ২০২০ :: ৬ কার্তিক ১৪২৭ :: সময়- ৭ : ৫৭ পুর্বাহ্ন
Home / লালমনিরহাট / স্কুল ছাত্রীকে ঘুমের ট্যাবলেট খাওয়াইয়ে ধর্ষণের চেষ্টা; মামলা করায় বাদীকে প্রাণনাশের হুমকি

স্কুল ছাত্রীকে ঘুমের ট্যাবলেট খাওয়াইয়ে ধর্ষণের চেষ্টা; মামলা করায় বাদীকে প্রাণনাশের হুমকি

Rep 3জিন্নাতুল ইসলাম জিন্না, লালমনিরহাট: লালমনিরহাট শহরের সাপটানা উচাটারীতে নবম শ্রেণীর এক ছাত্রী বিয়ের পস্তাবে রাজি না হওয়ায় ঘুমের ট্যাবলেট খাইয়ে ঘরে অবরুদ্ধ করে ধর্ষণের চেষ্টা করায় সদর থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলার অভিযুক্ত ২জন আসামী গ্রেফতার হওয়ায় মামলা তুলে নিতে বাদীকে প্রাননাশের হুমকি প্রদান করছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ফলে বাদী নিরুপায় হয়ে আবারও থানায় সাধারণ জিডি দায়ের করেছেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানাযায়, লালমনিরহাট শহরের পৌরসভাধীন সাপটানা এলাকার উচাটারীতে আবু বক্কর সিদ্দিককের নবম শ্রেণীর পড়–য়া নাবালিকা ছাত্রী সাথী (১৬) (ছদ্দনাম) কে একই এলাকার মৃতঃ এছাহাক আলীর ছেলে এনামুল হক (৩৫) বিয়ের পস্তাব দেয়। প্রস্তাবে রাজি না হওয়ায় গত ২৮এপ্রিল উক্ত ছাত্রীকে নাঈমসহ জোরপূর্বক বাড়িতে তুলে নিয়ে যায়। ওই সুযোগে মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণের চেষ্ঠা করে। এমতাবস্থায় মেয়েটি পানি খাইতে চাইলে এনামুল হক দুর্গদ্ধযুক্ত পানির সাথে ঘুমের ট্যাবলেট মিশিয়ে খাইয়ে দিলে সে অচেতন হয়ে পড়ে। পরবর্তীতে এলাকাবাসী এনামুল হকের ঘর থেকে মেয়েটিকে অচেতন অবস্থায় উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করেন। যার ওয়ার্ড মেডিসিন মহিলা বেড নং-২৯, রেজিঃ নং-৩৭০৩/৩০।

এঘটনায় ওই দিনই ধর্ষিতার পিতা আবু বক্কর সিদ্দিক বাদী হয়ে লালমনিরহাট সদর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে এনামুল ও আসামী করে একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-৬৫, তাং ২৯/০৪/১৪ইং। তাছাড়াও ভিটটিম ২০০০সালের নারী ও শিশু নির্যাতন আইনের ২২ ধারা মোতাবেক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে জবাববন্দী দেন। উক্ত মামলাটি আদালতে বিচারাধীন থাকাবস্থায় ধৃত আসামীদের জামিন না মঞ্জুর হওয়ায় বাদীকে মামলা তুলে নিতে ভয়বীতি ও প্রাননাশের হুমকি প্রদান করেন। আবু বক্কর সিদ্দিক হুমকির কারনে নিরুপায় হয়ে লালমনিরহাট সদর থানায় জিডি দায়ের করেছেন। যার জিডি নং- ১০১৫।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা লালমনিরহাট থানার এস আই শাহজাহান জানান, বাদীকে হুমকি দেয়ায় বাদী সদর থানায় জিডি করেছেন। জিডির বিষয়টি তদন্ত করা হচ্ছে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful