আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

জার্মানীর আজীবন সম্মাননা পেলেন মাগুরার কৃষক আমজাদ

শনিবার, ১২ জুলাই ২০১৪, বিকাল ০৬:১১

ডেস্ক:  জার্মান ফুটবল দলের সমর্থক মাগুরার কৃষক আমজাদ হোসেনকে সম্মাননা প্রদান করেছে জার্মান দূতাবাস। সাড়ে তিন কিলোমিটার জামানীর পতাকা তৈরী করায় তাকে এ সম্মাননা দেয়া হয়।
 
জমি বিক্রি করে জার্মানীর সাড়ে তিন কিলোমিটার পতাকা তৈরীর জন্য সদর উপজেলার ঘোড়ামারা গ্রামের কৃষক আমজাদ হোসেনকে  শনিবার বিকেলে মাগুরা ষ্টেডিয়ামে জার্মান র্দূতাবাসের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ঢাকাস্থ জার্মান দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্স ড. ফার্দানান্দো ভন উইহে কৃষক আমাজাদ হোসেনকে জার্মান ফুটবল দল ফ্যান ক্লাবের আজীবন সদস্যপদ সনদপত্র ও বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করেন। 

পরে মাগুরা স্টেডিয়ামে তার তৈরী জার্মানের র্দীঘ পতাকা প্রধান অতিথিকে প্রর্দশন করা হয়। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক এ কে এম তারেক, সদর উপজেলা নির্বাহী অফিসার আঃ রাজ্জাক, সহকারি পুলিশ সুপার সুদর্শন কুমার রায় ও জার্মান দূতাবাসের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। জার্মান দূতাবাসের সহযোগিতায় জেলা প্রশাসন এ কর্মসূচীর আয়োজন করে।

মন্তব্য করুন


 

Link copied