আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

তথ্য উপাত্ত-হীন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট

মঙ্গলবার, ১৫ জুলাই ২০১৪, দুপুর ১০:৫২

এ ওয়েবসাইটে নেই কোন পর্যাপ্ত তথ্য। আর যে তথ্যগুলো আছে সেগুলোও হালনাগাদ করা হয় নি । ওয়েবসাইট খুললে দেখা যাবে সেই পুড়নো ছবি, প্রতিটি বিভাগের শিক্ষক সম্পর্কে নেই পর্যাপ্ত তথ্য , বিশ্ববিদ্যালয় আবাসন, বিশ্ববিদ্যালয় প্রশাসন, বিশ্ববিদ্যালয়ের হল, মেডিকেল সেন্টার, পরিবহন, এবং বিশ্ববিদ্যালয় একাডেমিক ক্যালেন্ডার পর্যন্ত এ ওয়েবসাইটে পাওয়া যায় না ।

জানা গেছে যে , বিশ্ববিদ্যালয়ের নতুন শিক্ষক আসার পরও সে শিক্ষক সম্পর্কে কোন তথ্য হালনাগাদ করা হয় নি এবং পুড়নো শিক্ষকের অনেকের পদোন্নতি হলেও সে সম্পর্কে কোন তথ্য হালনাগাদ করা হয়নি । এছাড়াও বিশ্ববিদ্যালয়ের অনেক তথ্য জানতে বিভিন্ন অপশনে ক্লিক করলে শুধু প্রক্রিয়াধিন লেখা দেখা যায়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী প্রহলাদ প্রতীক উত্তরবাংলা ডটকম কে বলেন,“একটি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট সেই বিশ্ববিদ্যালয়ের পরিচয় প্রকাশে সহায়ক ভূমিকা পালন করে কিন্তু বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ক্ষেত্রে অধিকাংশ তথ্যই ওয়েবসাইটে পাওয়া যায় না ।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশন দপ্তরে যোগাযোগ করা হলে ইনফরমেশন অফিসার মোহাম্মদ আলী উত্তরবাংলা ডটকম কে বলেন, “এটা কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের শিক্ষক আতিকুর রহমানের দায়িত্বে রয়েছে ।

কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের শিক্ষক মোঃ আতিকুর রহমান এর সাথে যোগাযোগ করলে তিনি উত্তরবাংলা ডটকম কে বলেন, এ দায়িত্ব তো আমাদের দেওয়া হয়নি । আমরা বিশ্ববিদ্যালয়ের প্রয়োজনে স্বেচ্ছাসেবক হিসেবে কিছু কাজ করে থাকি । কাজেই এখানে অনেক তথ্য অপূর্ণ থাকাটাই স্বাভাবিক ।

মন্তব্য করুন


 

Link copied