আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

দুর্ধর্ষ অ্যাকশন নিয়ে ‘আই ডোন্ট কেয়ার’ (ভিডিও)

সোমবার, ২৮ জুলাই ২০১৪, রাত ০৯:৪৭

সিনেমার মুখ্য চরিত্রে বাপ্পী, ববির সঙ্গে রয়েছেন নিপুণ। নিপুণ অভিনয় করেছেন বাপ্পীর বড় বোনের চরিত্রে। তার বিপরীতে অভিনয় করেছেন নবাগত অভিনেতা আদি। খলচরিত্রে রয়েছেন মিশা সওদাগর। আর বাড়তি আকর্ষণ হিসেবে পুরোনো দিনের নায়িকা নূতনকে দেখা যাবে খলচরিত্রে।

বাপ্পী বলেন, “এবার ঈদে একইসঙ্গে দুটি সিনেমা মুক্তি পাচ্ছে। আনন্দের চেয়ে বেশি টেনশনই হচ্ছে। ‘হানিমুন’ এবং ‘আই ডোন্ট কেয়ার’ দুটি আলাদা ধাঁচের সিনেমা। ‘আই ডোন্ট কেয়ার’ অনেক বেশি অ্যাকশনধর্মী। নিজের চরিত্র নিয়েও আমি খুব খুশি। নিজেকে মেলে ধরার সুযোগ পেয়েছি অনেক। এমন গল্প সচরাচর মেলে না।”

সিনেমার ব্যবসায়িক সাফল্য নিয়েও বেশ আশাবাদী বাপ্পী। তিনি জানালেন, ঈদের প্রথম সপ্তাহে ‘আই ডোন্ট কেয়ার’ সারাদেশের ৯৬টি হলে মুক্তি পাবে।

“ঈদের অন্য সিনেমাগুলোর তুলনায় ‘আই ডোন্ট কেয়ার’ কেমন ব্যবসা করবে এ নিয়ে অনেকেই সন্দিহান। কিন্তু আমি সিনেমাটি নিয়ে আশাবাদী। শুধু নাচ-গানে ভরপুর না, অ্যাকশন আর আবেগী দৃশ্যগুলো দর্শককে ভিন্নতার স্বাদ এনে দেবে।”

একটি সাক্ষাৎকারে ববি বলেছিলেন, “এ সিনেমাটি নিয়ে আমার অনেক আশা। ‘হিরো -দ্য সুপারস্টার’ এর মতো এ সিনেমাটিও দারুণ ব্যবসা করবে বলেই আমার ধারণা।”

নায়িকা না হয়ে বড়বোনের চরিত্রে অভিনয় করা নিপুণ বলছেন, “গল্পের প্রয়োজনে আমি বাপ্পীর বড়বোনের চরিত্রে অভিনয় করেছি। তাছাড়া আমাকে ঘিরেই সিনেমার কাহিনি আবর্তিত হয়েছে। যারা বলছে, নায়িকা হিসেবে আমি ফুরিয়ে গেছি, তারা ভুল বকছে। তাদের অনুরোধ করব, সিনেমাটি দেখতে। তারপর নিজেদের ভুল নিজেরাই বুঝতে পারবে।”

অ্যাকশন ধাঁচের সিনেমাটি পরিচালনা করেছেন মোহাম্মদ হোসেন। সিনেমাটি নিয়ে তিনি গ্লিটজকে বলেন, “নতুন প্রজন্মের দর্শকদের কথা মাথায় রেখেই নির্মিত হয়েছে ‘আই ডোন্ট কেয়ার’। সিনেমার পরতে পরতে হাসি-কান্না, নাটকীয়তা আর অ্যাকশন দৃশ্যগুলো দর্শকের মন ভরিয়ে দেবে।”

মোহাম্মদ হোসেন জানান, পরিচালনার ১৫তম সিনেমাটিতে তিনি ‘তিন কোটি টাকা’ লগ্নি করেছেন। বাংলাদেশের পাশাপাশি শুটিং হয়েছে থাইল্যান্ডে।

ইতোমধ্যে ইউটিউবে সিনেমাটির একটি ট্রেইলার প্রকাশিত হয়েছে। ট্রেইলারে দেখা যায়, একের পর এক অ্যাকশন দৃশ্যে দুর্ধর্ষ বাপ্পীকে।

সিনেমার সংগীত পরিচালনায় ছিলেন শওকত আলী ইমন, আহমেদ হুমায়ুন ও অদিত। অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন জি. এইচ, চুন্নু, নৃত্য পরিচালনায় ছিলেন মাসুম বাবুল।

মন্তব্য করুন


 

Link copied