আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

ঢাকায় ফিরেই অনিককে শাবনূরের ডিভোর্স!

বুধবার, ১৩ আগস্ট ২০১৪, রাত ০৯:৪২

শোনা যাচ্ছে, অনিকের সঙ্গে শাবনূর সম্পর্ক এখন ভালো নয়। তাদের যোগাযোগও খুব একটা নেই। যে কারণে এ সম্পর্কটা আর টানতে চাননা শাবনূর। তাই তিনি সিদ্ধান্ত নিয়েছেন ডিভোর্সের। ঢাকায় এসেই এই ডিভোর্স করাতে পারেন শাবনূর।খবর বেড়িয়েছে এ মাসেই ঢাকায় ফিরছেন শাবনূর। এসেই পুরোদমে অভিনয় শুরু করবেন এমনকি চলচ্চিত্র পরিচালনায়ও নামবেন। তবে এসব খবরের সত্যতা নিশ্চিত হওয়া যায়নি।শাবনূরের বাবা শাহজাহান চৌধুরী সাংবাদিকদের জানিয়েছেন, কয়েক মাস আগেই শাবনূরের দেশে ফেরার কথা ছিল। এমনকি বিমানের টিকিট কেটেও পরে তা বাতিল করা হয়। কারণ টিকা দেয়ার প্রক্রিয়া সম্পন্ন করার জন্য চিকিৎসকরা ওকে ৬ মাস পর্যন্ত শিশুপুত্র আইজানকে নিয়ে অস্ট্রেলিয়ায় থাকার পরামর্শ দিয়েছিলেন। তাই দেশে ফিরতে পারেনি ও। তবে এখন সেই ৬ মাস পার হয়ে গেছে। তাই এখন ওর দেশে ফিরতে চিকিৎসকদের তরফ থেকেও আপত্তি নেই।

উল্লেখ্য, ২০১২ সালের ৬ ডিসেম্বর চুপিসারে অনিককে বিয়ে করেন শাবনূর। এরপর গত বছরের ২৯ ডিসেম্বর পুত্রসন্তানের মা হন তিনি। তার ছেলের নাম রাখা হয় আইজান নেহান।শাবনূর ৭০টিরও বেশি ছবিতে অভিনয় করেন। এক সময়ে শাবনূর বাংলাদেশি দর্শকদের স্বপ্নের রাণী ছিলেন।

মন্তব্য করুন


 

Link copied