আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

আত্মহত্যার পথ বেছে নিয়েছিলেন যেসব জনপ্রিয় নারী তারকারা

সোমবার, ১৮ আগস্ট ২০১৪, রাত ১১:১৭

বাংলাদেশের বর্তমান সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যান্সিও বেছে নিয়েছেন এই পথ। স্বামী ময়মনসিংহ পৌরসভার স্বাস্থ্য কর্মকর্তা নাজিমুজ্জামান জায়েদের সঙ্গে মান-অভিমান অন্যতম। অভিমানের সূত্র ধরেই আত্মঘাতী এ সিদ্ধান্ত নিয়ে থাকতে পারেন তিনি। স্বামীর সঙ্গে দ্বন্দ্বের জের ধরে ঘুমের ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন ন্যান্সি। তবে এই অভিনেত্রীও ব্যর্থ হন। বর্তমানে তিনি ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

স্বামী ডেভিড জাস্টিসের সাথে বিচ্ছেদের পর অস্কার জয়ী এই তারকা যাকে কিনা হলিউডের নারী শক্তির অন্যতম উদাহরণ মনে করা হয়, সেই হ্যালি বেরি আত্মহত্যার চেষ্টা করেন। তবে সেই চেষ্টায় ব্যর্থ হওয়ার পর তিনি সিদ্ধান্ত নেন জীবনে দ্বিতীয়বার বিবাহবন্ধনে আবদ্ধ হবেন না।

হাজারো পুরুষের হৃদয়ের রানী সুন্দরের প্রতীক অপ্সরা প্রিন্সেস ডায়নার বায়োগ্রাফি,যা ১৯৯২ সালে প্রকাশ পায়, সেখানে উল্লেখ রয়েছে ডায়না তার ছোট জীবনে না হলেও কমপক্ষে ৫ বার আত্মহত্যার চেষ্টা করেন।

বাংলাদেশের জনপ্রিয় তারকা এবং প্রিয়দর্শিনী অভিনেত্রী জাকিয়া বারি মম রয়েছেন এই তালিকায়।প্রেম করেই নির্মাতা এজাজা মুন্নাকে বিয়ে করেছিলেন মম। কিন্তু তার সাথেও বেশ কয়েক মাস যাবৎ তার সম্পর্ক ঠিক নেই। আর নির্মাতা শিহাব শাহীনের সঙ্গে তার সর্ম্পকের বিষয়টা মিডিয়ার অনেকেরই জানা। কেউ কেউ বলছেন এজাজ মুন্না ও মমর ডিভোর্স হয়েছে এরই মাঝে। তবে কোন এক অজানা কারণেই আত্মহত্যার পথ বেছে নেন তিনি। ৩ সেপ্টেম্বর তার আত্মহত্যার খবরে পুরো মিডিয়া মহলে আলোচনায় চলে আসেন এই তারকা। তবে পরবর্তীতে এই আত্মহত্যাকে ডেঙ্গুজ্বরের নাম দেয়ার চেষ্টা করলেও এখনো পুরোপুরি অস্পস্ট মম কি আদৌ আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন কিনা। অ্যামেরিকান পপ তারকা ব্রিটনি স্পিয়ারসও বিবাহ বিচ্ছেদ মেনে নিতে না পেরে আত্মহত্যার চেষ্টা করেন। এক দশক ধরে পপ সঙ্গীতের রাজ্য যার হাতের মুঠোয় সেই সঙ্গীতশিল্পী স্বামীর সাথে বিচ্ছেদের কষ্ট সহ্য করতে না পেরে আত্মহত্যার চেষ্টা করলেও ব্যর্থ হন।

তবে বাদ পড়বেন মিতা নূর! অন্যান্য তারকারা আত্মহত্যার চেষ্টা করলেও ব্যর্থ হন কিন্তু এই অভিনেত্রীর এই চেষ্টাটি সফল হয়েছিল। রাজধানীর গুলশানে নিজের ফ্ল্যাট থেকে অভিনেত্রী মিতা নূরের ঝুলন্ত লাশ উদ্ধার করে গুলশান থানা পুলিশ। ড্রইং রুমে সিলিং ফ্যানের সঙ্গে এই অভিনেত্রীর ঝুলন্ত লাশ পাওয়া যায়। তার গলায় ওড়না প্যাঁচানো ছিল। বলিউডের সবচেয়ে বহুল আলোচিত ২৫ বছর বয়সী তারকা জিয়া খান আত্মহত্যা করেন। মুম্বাইয়ের জুহু বিচে তার নিজ বাসভবনে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। জিয়া খানের মা রাত ১১টার দিকে তার মরদেহ প্রথম দেখতে পান। আত্মহত্যার কারণ হিসেবে তিনি কোনোকিছু লিখে যাননি। পরবর্তীতে এই আত্মহত্যাকে খুনের নাম দেয়া হলেও এখন পর্যন্ত মামলাধীন রয়েছেন।প্রিয়

মন্তব্য করুন


 

Link copied