আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

ফলোআপ: কাজের মেয়ে হত্যা ও শিশু অপহরণের ঘটনায় আটক ২, অপহৃত শিশু উদ্ধার হয়নি

বুধবার, ২০ আগস্ট ২০১৪, দুপুর ০৪:০২

এ ঘটনায় হত্যার শিকার কাজের মেয়ে সুমির পিতা নীলফামারীর জলঢাকা উপজেলার খুটামারা ইউনিয়নের আরাজী কাঠালী গ্রামের আব্দুল্লাহ বাদী হয়ে মামলা করেছে। এ দিন দুপুরে সুমির লাশের ময়না তদন্ত করা হয় জেলার মর্গে। ঘটনাটি জেলা জুড়ে তোলপাড় সহ চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

মঙ্গলবার সন্ধ্যায় জেলা শহরের থানা পাড়া থেকে এনজিও কর্মী মির্জা নুর মোহাম্মদ বেগ ও তার স্কুল শিক্ষিকা স্ত্রী শিরিন আক্তারের বসবাসরত ভাড়া বাসার টয়লেট থেকে গৃহকর্মী সুমি আক্তারের(১৪) লাশ উদ্ধার করে পুলিশ। সুমিকে ধর্ষনের পর হত্যা করে ওই দম্পক্তির পালিত পুত্র দেড় বছরের জোনায়েদকে অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা। এ সময় ওই দম্পক্তি তাদের কর্মস্থলে ছিলেন বলে তারা দাবি করেন।

এ দিকে কাজের মেয়ে সুমির পিতার অভিযোগ তার মেয়ে কে পরিকল্পিতভাবে মির্জা নুর মোহাম্মদ বেগ ধর্ষনের পর হত্যা করেছে। আর দেড় বছরের শিশুটিকে ওরাই লুকিয়ে রেখেছে। মির্জা নুর মোহাম্মদ বেগ কে গ্রেফতার করলে সব বেড়িয়ে আসবে বলে সুমির পিতা দাবি।

অপর দিকে কাজের মেয়ে সুমির পিতা বাদী হয়ে থানায় মামলা করলেও এনজিও কর্মী মির্জা নুর মোহাম্মদ বেগও এ ঘটনায় আরেকটি অভিযোগ থানায় দিয়েছে।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শাহজাহান পাশা জানিয়েছেন, পুলিশের পক্ষ্য থেকে ঘটনার পর থেকে তৎপরতা চালানো হচ্ছে। বিষয়টি গুরুত্ব সহকারে নিয়ে দেখা হচ্ছে। তবে অপহৃত শিশু জোনায়েদকে উদ্ধারে চেষ্টা চালানো হচ্ছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন কাজের মেয়ে সুমির পিতার মামলাটি নথিভুক্ত করা হয়েছে। এর সাথে এই সাথে এনজিও কর্মী মির্জা নুর মোহাম্মদ বেগের দেয়া অভিযোগটি সংযুক্ত করা হয়েছে। তদন্তে যদি এনজিও কর্মী মির্জা নুর মোহাম্মদ বেগ এর জড়িত থাকার বিষয়টি পাওয়া যায় তাহলে তাকেও আটক করা হবে বলে জানান ওসি।

মন্তব্য করুন


 

Link copied