Templates by BIGtheme NET
আজ- সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০ :: ১৩ আশ্বিন ১৪২৭ :: সময়- ৯ : ০৯ পুর্বাহ্ন
Home / টপ নিউজ / আ’লীগ শর্টকার্ট টু সাকসেস পেতে অসাংবিধানিকভাবে ক্ষমতায় যেতে চায়-হান্নান শাহ

আ’লীগ শর্টকার্ট টু সাকসেস পেতে অসাংবিধানিকভাবে ক্ষমতায় যেতে চায়-হান্নান শাহ

নগর সংবাদদাতা: আওয়ামী লীগ শর্টকার্ট টু সাকসেস পেতে অসাংবিধানিকভাবে ক্ষমতায় যেতে চায় দাবী করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী বিগ্রেডিয়ার জেনারেল(অব) আসম হান্নান শাহ বলেছেন, ভারত আমাদের মিত্র রাষ্ট্র। আর বর্তমান সরকারের অনেক প্রিয়পাত্র। তাহলে কি মাওলানা আজাদ সাহেবকে এই সরকার অর্থাৎ আওয়ামীলীগ একটা বিশেষ উদ্দেশ্য নিয়ে ওনাকে প্রথমে বাংলাদেশ থেকে ভারত পাঠিয়েছেন। তারপর তাদের বন্ধু ভারতকে দিয়ে তাকে নির্বিঘ্নে পাকিস্তানে পাঠিয়েছেন। তিনি বলেন, সমস্ত বিষয়টিই আমার কাছে খটকা লাগছে। অর্থাৎ মাওলানা আজাদের ট্রায়াল এবং বাংলাদেশ থেকে তার কথিত পলায়ন উভয়ের পেছনেই আমি সরকারের হাত দেখেতে পাচ্ছি।

তিনি বুধবার দুপুরে রংপুর মহানগরীর গ্রান্ড হোটেল মোড়ে বিএনপি অফিসের সামনে  তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে ১৮ দলের গনসংযোগ ও প্রচারপত্র বিলি কার্যক্রমের উদ্বোধনের আগে সাংবাদিকদের সাথে আলাপকালে একথা বলেন। নগরীর গ্রান্ড হোটেল মোড় থেকে হান্নান শাহ নেতৃত্বে গণসংযোগ শুরু হয়। নগরীর প্রধান সড়কের দুই কিলোমিটার গণসংযোগ শেষ করেন কাচারী বাজারে। এসময় জেলা আহবায়ক মুক্তিযোদ্ধা মোজাফ্ফর হোসেন, যুগ্ম আহবায়ক সামুজ্জামান সামু, যুগ্ম আহবায়ক মামুনুর রশিদ মামুন, জেলা জামায়াত নেতা রুহুল কুদ্দুস, এ্যডভোকেট কায়সার আলী, জাগপার সভাপতি খন্দকার আবিদুর রহমান, কৃষক দল সভাপতি হাজী আবু তাহের, সেক্রেটারী খয়রাত হোসেন,  যুবদল সভাপতি রইচ আহমেদ, সেক্রেটারী আনিছুর রহমান লাকু, স্বেচ্ছাসেবক দলা আহবায়ক আব্দুস সালাম, মহিলা দল নেত্রী রেকেজা সুলতানা ফেন্সি, ছাত্রদল সভাপতি জহির আলম নয়ন, সেক্রেটারী মনিরুজ্জামান হিজবুলসহ ১৮ দলীয় জোটের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।
জনসংযোগ শুরুর আগে গ্রান্ড হোটেল মোড়ে সাংবাদিকদের সাথে আলাপকালে হান্নান শাহ বলেন, আওয়ামী লীগ বাংলাদেশ এবং বাংলাদেশের মানুষ সম্পর্কে অনেক কিছুই বলে। এবং তাদের কথার মধ্যে সব সময়ই দেখা যায়, তারা একটি বিশেষ উদ্দেশ্যে নিয়ে কথাবার্তা বলে। তিনি বলেন, বর্তমান আওয়ামী লীগ ও  তাদের জোট বাংলাদেশ শাসন করছে। বাচ্চু রাজাকার বলেন, আর মাওলানা আজাদই বলেন, ওনাকে গোয়েন্দা নজরদারীতে রাখা হয়েছিল। অর্থাৎ সরকারের নজরদারীতে রাখা হয়েছিল। সেখানে ওনি কি করে বাংলাদেশ থেকে ভারত হয়ে পাকিস্তান গেলেন বলে আমরা পত্র পত্রিকা মারফত জানতে পেরেছি।
তিনি বলেন, ভারত আমাদের মিত্র রাষ্ট্র। আর বর্তমান সরকারের অনেক প্রিয় পাত্র। তাহলে কি মাওলানা আজাদ সাহেবকে এই সরকার অর্থাৎ আওয়ামীলীগ একটা বিশেষ উদ্দেশ্য নিয়ে ওনাকে প্রথমে বাংলাদেশ থেকে ভারত পাঠিয়েছেন। তারপর তাদের বন্ধ ভারতকে দিয়ে তাকে নির্বিঘেœ পাকিস্তানে পাঠিয়েছেন। অর্থাৎ সমস্ত বিষয়টিই আমার কাছে খটকা লাগছে। অর্থাৎ মাওলানা আজাদের ট্রায়াল এবং বাংলাদেশ থেকে তার কথিত পলায়ন উভয়ের পেছনেই আমি সরকারের হাত দেখেতে পাচ্ছি।
হান্নান শাহ  বলেন, সরকার এখন যা খুশি তাই করছেন। আমাদের চীফ হুইপকে পিটালেও সমস্ত মিডিয়া দেখলো। যে পুলিশ কর্মকর্তা তাকে পেটালেন। তাকে যখন রাষ্ট্রীয়ভাবে সম্মান দেয়া হচ্ছে। এরপর বর্তমান সরকারের নৈতিকতা এবং তাদের কোন কর্মকান্ডে জনগনের আস্থা আছে বলে আমি মনে করি না। এ ব্যাপারে পরে ব্যবস্থা নেয়া হবে।
তিনি বলেন, একদল যখন বলেন মানতে হবে। আরেক দল যখন বলে মানবো না। তখন না মানা বা মানানো এই দুটোর মধ্যে ফ্যাক্টর হয়ে দ্বাড়াবে জনগণ। আমরা যে আন্দোলন করছি, তার উদ্দেশ্যেই হলো আমাদের দাবীর প্রতি জনগনকে সম্পৃক্ত করা। জনগন যখন আমাদের সাথে সম্পৃক্ত হয়ে যাবে। তখন আওয়ামী লীগ বা অন্যান্য যারা বলছেন মানবেন না, তখন না শব্দটি আর থাকবে না। মানবো বলেই এবং আইন পাশ করেই আওয়ামী লীগকে বিদায় নিতে হবে।
শর্ট টু কাট সাকসেস দিয়ে অসাংবিধানিক পদ্ধতিতে ক্ষমতায় যেতে চায় উল্লেখ করে  হান্নান শাহ বলেন, ‘আওয়ামী লীগের অতীত ইতিহাস বলে, তারা তৃতীয় শক্তি বা অসাংবিধকানিক শক্তির কাছে ক্ষমতা চলে যাক এটা পছন্দ করেন। হোসেইন মুহম্মদ এরশাদ যখন অবৈধভাবে ক্ষমতা নিয়েছিলেন, তখন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন ‘ আই এম নট আপহেপি। অর্থাৎ আমি অসুখি নই। তারপর ফখরুদ্দিন-মইনুদ্দিনের সরকার যেটা সম্পুর্ন অসাংবিধানিক এবং অগনতান্ত্রিক ছিল, তাদের সম্পর্কে আমাদের প্রধানমন্ত্রী বলেছিলেন আওয়ামীলীগও বলেছে ওই সরকারটি তাদের আন্দোলনের ফসল। সুতরাং ইতিহান বলে বিএনপি কখনও তৃতীয় শক্তি বা অগনতান্ত্রিক শক্তি ক্ষমতায় আসুক তা চায় না। আওয়ামী লীগ জনগন থেকে বর্তমানে বিচ্ছিন্ন। সে কারণে তারা শর্ট কাট টু সাকসেস পেতে তৃতীয় শক্তি বা অগণতান্ত্রিক শক্তির কাছে ক্ষমতা হস্তান্তর হোক চায়। তবে শর্ট কাট টু সাকসেস দিয়ে তারা আগামী দিনে পার হতে পারবে না।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful