Templates by BIGtheme NET
আজ- শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯ :: ২৩ অগ্রহায়ণ ১৪২৬ :: সময়- ৯ : ১০ অপরাহ্ন
Home / ঠাঁকুরগাও / দেশে গণতন্ত্র বলে কিছু নেই: লে. জে (অব.) মাহাবুবুর রহমান

দেশে গণতন্ত্র বলে কিছু নেই: লে. জে (অব.) মাহাবুবুর রহমান

Thakurgaon 30 August  2014=03রবিউল এহসান রিপন, ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ বিএনপির স্থায়ী কমিটির সদস্য লে. জে (অব.) মাহাবুবুর রহমান বলেছেন, বর্তমান দেশে গণতন্ত্র বলে কিছু নেই। কারণ বর্তমান সংসদ একটি অকার্যকর সংসদ।

তিনি বলেন, বিএনপির সরকার বিরোধী আন্দোলন অব্যাহত রয়েছে। এই আন্দোলন চলমান ও চলবে। আর সরকার বিরোধী আন্দোলনে নতুন মাত্রা যোগ করতে বিএনপি সারাদেশে সাংগঠনিক কার্যক্রম শুরু করেছে।

শনিবার সন্ধ্যায় ঠাকুরগাঁও ২০ দলীয় জোটের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

সরকারকে উদ্দেশ্য করে মাহাবুবুর রহমান বলেন, এখনও সময় আছে ১০ম জাতীয় সংসদ ভেঙে দিয়ে একাদশ সংসদ নির্বাচন দিন। কারণ আপনারা জনগণের ভোটে নিয়ে ক্ষমতায় আসেননি।

তিনি বলেন, কোরবানি ঈদের পর বিএনপির সরকার বিরোধী আন্দোলনের নতুন মাত্রা পাবে। গণমাধ্যমের কণ্ঠরোধ করতেই ক্ষমতাসীনরা জাতীয় সম্প্রচার নীতিমালা সংসদে পাস করতে যাচ্ছে বলে মন্তব্য করেন তিনি।

মাহাবুবুর রহমান বলেন, ১৯৭১ সালে মেজর জিয়াউর রহমানের ডাকে মানুষ অস্ত্রহাতে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল। সেই যুদ্ধেও মূলমন্ত্র ছিল গণতন্ত্র। আজকে দেশের গণতন্ত্রে সংকট তৈরী হয়েছে। গণতন্ত্রের সংকটের কারণেই রাজনীতি, অর্থনীতি, সমাজনীতি সব কিছুতে সংকট দেখা দিয়েছে।

তিনি আল-কায়েদা প্রকাশিত অডিও বার্তা সম্পর্কে বলেন, ঘটনাটি সত্য কিনা তা আমার জানা নেই। তবে ঘটনা যাই ঘটুক এর পেছনে কোন ষড়যন্ত্র কাজ করছে কিনা তা তদন্ত করে খুজে বের করতে হবে। আমরা জঙ্গিবাদের বিরুদ্ধে বাংলাদেশের কোন মানুষ কখনো জঙ্গিবাদ সমর্থন করতে পারেনা। ইসলামও কখনো জঙ্গিবাদ সমর্থন করে না।

জাগপার সভাপতি শফিউল আলম প্রধান বলেছেন, ৫ই জানুয়ারি নির্বাচন কে কেন্দ্র করে যে আন্দোলনের সূত্রপাত হয়েছিল তা অতীতের সকল আন্দোলন কে হার মানিয়েছে।

তিনি আরো বলেন, ভারত আলোচনা করে স্বাধীনতা পেয়েছে কিন্তু এই উপমহাদেশের মধ্যে শুধুমাত্র বাংলাদেশই এক সাগর রক্তের বিনিময়ে যুদ্ধ করে স্বাধীনতা অর্জন করেছে।

কর্মী সমাবেশে আরো বক্তব্য রাখেন, জাগপার সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, কেন্দ্রীয় জামায়াতের সদস্য অধ্যক্ষ মো: শাহাবউদ্দিন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান, তৈমুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুল্লাহ মাসুদ, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, পৌর বিএনপির সভাপতি এ্যাড. আবদুল হালিম প্রমুখ। এছাড়াও ৪টি উপজেলার সভাপতি, সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful