আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে পঞ্চগড়ে মানববন্ধন প্রচার; মাইকিংয়ে পুলিশি বাঁধা

সোমবার, ৮ সেপ্টেম্বর ২০১৪, দুপুর ০৪:৫৭

সোমবার দুপুরে বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন এর আয়োজনে পঞ্চগড় শেরে বাংলা পার্কে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বিওজেএ পঞ্চগড় জেলা শাখার সকল সদস্যসহ জেলায় কর্মরত প্রিন্ট ইলেক্ট্রনিক ও সর্বস্তরের সচেতন মানুষ  অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন পঞ্চগড় জেলা প্রেসক্লাব সভাপতি ও একুশে টিভি প্রতিনিধি আনিস প্রধান, প্রথম আলো প্রতিনিধি শহীদুল ইসলাম শহীদ, পঞ্চগড়  জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু সালেক, বিওজেএ পঞ্চগড় জেলা সভাপতি ডিজার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আপেল ও সাংগঠনিক সম্পাদক মোঃ লুৎফর রহমান । এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক জাফর শেখ, একাত্তর টিভির পঞ্চগড় প্রতিনিধি রফিকুল ইসলাম ও মমতাজ আলী, সরকার হায়দার, সবুজ প্রমুখ। মানববন্ধনে বক্তারা একুশে টিভির বিশেষ প্রতিনিধি অখিল পোদ্দরের উপর নির্যাতনকারী পুলিশ কর্মকর্তাকে  দৃষ্টান্তমূলক শাস্তিসহ অবিলম্বে সারাদেশে সাংবাদিকদের উপর নির্যাতন বন্ধে কার্যকরী প্রদক্ষেপ নেয়ার জোড় দাবী তোলেন।

এ সময় বক্তারা গত রোববার রাতে পঞ্চগড় জেলা শহরে মানববন্ধনের প্রচার মাইকিং পঞ্চগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবীরের নির্দেশে বন্ধ  করে দেয়ার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

ওই রাতেই হুমায়ুন কবীরের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, জেলা শহরে কোন মানববন্ধন করতে হলে পুলিশের পূর্বানুমতি দরকার। কিন্তু কেন এই অনুমতি দরকার তিনি তার সঠিক ব্যাখ্যা দিতে ব্যর্থ হন।

এ ছাড়াও বক্তারা সাম্প্রতিক সময়ে প্রথম আলোর পঞ্চগড় প্রতিনিধি শহীদুল ইসলাম শহীদের সাথে তেঁতুলিয়া থানা পুলিশের দূর্ব্যবহারের প্রতিবাদ ও বিওজেএ পঞ্চগড় জেলা সভাপতি ডিজার হোসেন বাদশার বিরুদ্ধে মিথ্যা মামলা তুলে নেয়ার দাবী জানান।

মন্তব্য করুন


 

Link copied