আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল       সার্ভার ডাউন: রসিকে জন্ম নিবন্ধন নিয়ে ভোগান্তি চরমে       রংপুরে ফটোসাংবাদিক ফিরোজ চৌধুরীর একক আলোকচিত্র প্রদর্শনী       ডোমার ও ডিমলা উপজেলা নির্বাচনে ৩৫ জনের প্রার্থীতা বৈধ ॥ চেয়ারম্যান পদে ১২ জনের মধ্যে আওয়ামীলীগের ৭ জন প্রার্থী       নীলফামারীতে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন      

 width=
 

লালমনিরহাটের হিন্দু পরিবারের বাড়িতে ভাংচুর ও হামলা; আহত -৬

মঙ্গলবার, ৯ সেপ্টেম্বর ২০১৪, দুপুর ১২:৫৯

[caption id="attachment_43807" align="alignleft" width="404"] ছবি- জিন্নাতুল ইসলাম জিন্না[/caption]

নিয়াজ আহম্মেদ সিপন, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের সদর উপজেলার নীচপাড়ায় চাদা না পেয়ে রাজেন্দ্র কুমার রায়সহ দুটি হিন্দু পরিবারের বাড়ীতে স্থানীয় দুর্বৃত্তদের হামলায় বাড়িঘর ভাংচুর করেছে। এ ঘটনায় মহিলা,শিশুসহ আহত হয়েছে ৬ জন।

রাজেন্দ্রর পরিবার, এলাকাবাসি ও পুলিশ সুত্র জানায়, সোমবার সদরের নীচপাড়া গ্রামের রাজেন্দ্র কুমারের নিকট ১লাখ টাকা চাদাঁ দাবী করে দুর্বৃত্তরা। চাদা না পেয়ে রাত সাড়ে ১০টার দিকে দুর্বৃত্তরা রাজেন্দ্র ও তার ভাই রঞ্জিতের বাড়ীতে ভাংচুর ও হামলা চালায় এবং দেশীয় অস্ত্র দিয়ে মারধোর কনের।দুর্বৃত্তদের হামলায় রাজেন,তার স্ত্রী,শিশু সন্তান,ভাগনাসহ অন্তত ৬ জন আহত হয়। রাজেনের পরিবারের আত্বচিৎকারে এলাকার লোকজন সংঘবদ্ধ হয়ে দুর্বৃত্তদের আটকের চেষ্টা করেন।স্থানীয় জনতার কবল থেকে অন্যান্যরা পালিয়ে গেলেও ওই চাঁদাবাজ চক্রের সদস্য লুতুকে গনধোলাই দেয় উত্তেজিত জনতা। পরে আহতদের লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চাদাবাজ চক্রের সদস্য লুতুর শারিরীক অবস্থার অবনতি  হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক।

লালমনিরহাট সদর হাসপাতালের মেডিকেল অফিসার দীপংকর রায় জানান, গুরুত্বর আহত একজনকে উন্নত চিকিৎসার জন্য রাতেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। লালমনিরহাট সদর থানার ওসি এএইচএম মাহফুজুর রহমান খবরের সত্যতা নিশ্চিত করে বলেন,এ ঘটনায় মামলা প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন


 

Link copied