আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

রংপুরে গ্রামীণ ব্যাংক ম্যানেজারের আত্মহত্যা

মঙ্গলবার, ৯ সেপ্টেম্বর ২০১৪, দুপুর ০২:০৮

মহানগর প্রতিনিধি:  রংপুর মহানগরীর দর্শনায় গ্রামীণ ব্যাংকের ম্যানেজার আত্মহত্যা করেছেন। তার নাম আব্দুল্লাহ আল মামুন (৩৮)। বাড়ি চুয়াডাঙ্গায়। মামুন দর্শনা মোড়ের রফিকুল ইসলামের বাড়িতে ভাড়া থাকতেন।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ আবদুল কাদের জিলানী জানান, মঙ্গলবার সকালে খবর পেয়ে গ্রামীণ ব্যাংক দর্শনা শাখার ম্যানেজার আব্দুল্লাহ আল মামুনের লাশ তার শয়ন কক্ষ থেকে রশিতে ঝোলানো অবস্থায় উদ্ধার করা হয়েছে। কী কারণে এই ব্যাংক কর্মকর্তা আত্মহত্যা করলেন তা খতিয়ে দেখা হচ্ছে।

জানাগেছে, সোমবার দিনের বেলা মামুন তার স্ত্রী ও একমাত্র পুত্রকে নিয়ে শশুড়বাড়ি বগুড়ায় যান। সেখানে স্ত্রী ও পুত্রকে রেখে রাত ৮টায় রংপুর আসেন। সকালে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় কর্মকর্তা কর্মচারীরা।

ব্যাংকের একাধিক কর্মকর্তা কর্মচারী নাম প্রকাশ না করার শর্তে জানান,আবদুল্লাহ আল মামুন শাখা ব্যবস্থাপক হিসেবে কর্মরত থাকা অবস্থায় প্রায় ৪ লাখ টাকা হিসাবে গড়মিল হয়। তিনি সহজ সরল মানুষ হওয়ার কারণে অফিস স্টাফদের অনেকে ঠিকমতো হিসাব দাখিল করেনি। তবে শাখা ব্যবস্থাপক হিসেবে তিনি নিজ থেকে গড়মিল হওয়া টাকা পরিশোধ করছিলেন। এক পর্যায়ে তাকে রংপুর জোন থেকে শেরপুর জোনে বদলি করা হয়। এ সময় তিনি খুবই ভেঙে পড়েন  এ ঘটনায় বিক্ষুব্ধ হয়ে মামুন এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে বলে।

মন্তব্য করুন


 

Link copied