আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

সব দিক থেকেই এরশাদ সাহেব ভালো, স্বামী হিসেবেও ভালো- রওশন

বৃহস্পতিবার, ১১ সেপ্টেম্বর ২০১৪, রাত ০৮:১৮

বেসরকারি টেলিভিশন ইনডিপেনডেন্টকে দেয়া এক সাক্ষাৎকারে এ কথা বলেন রওশন এরশাদ। তিনি  বলেন, পার্টির চেয়ারম্যান এরশাদের সাথে আলাপ-আলোচনা ও সম্মতিক্রমেই তারা পরস্পরবিরোধী অবস্থান নেন।
রওশন জানান, জাতীয় পার্টি সরকারের অংশ থাকায় অনেকে যেহেতু সমালোচনা করেন এজন্য তারা মন্ত্রিসভা থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিতে যাচ্ছেন। আমাদের সিদ্ধান্তের পেছনে মন্ত্রিত্বের সংখ্যা বাড়ানো বা সুবিধা পাওয়া এমন কোনো উদ্দেশ্য নেই।
সরকার ও বিরোধী দলে একই সঙ্গে থাকার বিষয়ে বিরোধীদলীয় নেতা বলেন, এটা অনেক দেশেই আছে সরকারের সঙ্গে মিলেমিশে কাজ করতে গেলে অনেক কিছু করতে হয়। আমরা দেখিয়ে দিয়েছি, সরকারে থাকার পরও বিরোধী দলের ভূমিকা পালন করে যাচ্ছি।
রওশন এরশাদ বলেন, আমি বিএনপি বা আওয়ামী লীগপন্থি নই, আমি জাতীয় পার্টিপন্থি। খালেদা জিয়া ছিলেন আর্মি চিফের ওয়াইফ, পরবর্তী সময়ে প্রেসিডেন্টের ওয়াইফ। আর আমার স্বামীও আর্মিতে ছিলেন। সে হিসেবে তার সঙ্গে আমার পরিচয়। এর বাইরে কিছু নয়।
৫ জানুয়ারির নির্বাচন প্রসঙ্গে রওশন এরশাদ বলেন, আমরা নির্বাচনে না গেলে আবার ওয়ান ইলেভেন আসতো। এটা কারো জন্যই ভালো হতো না। তাই সাহস করে নির্বাচনে গিয়েছি। এরশাদের নীরব সম্মতি ছিল নির্বাচনে যাওয়ার ব্যাপারে। তার সঙ্গে আলাপ-আলোচনা করেই জাতীয় পার্টি নির্বাচনে যায়। জনগণের কথা চিন্তা করে নির্বাচনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে জাতীয় পার্টি।
রওশন এরশাদ মনে করেন, আগামী নির্বাচন কিভাবে হবে তা আলাপ-আলোচনার মাধ্যমে হবে। এ ক্ষেত্রে বিএনপির সঙ্গেও আলোচনা হতে পারে।
জাপা চেয়ারম্যান সম্পর্কে রওশন বলেন, একজন মানুষের অনেকগুলো দিক থাকে। সব দিক থেকেই এরশাদ সাহেব ভালো। স্বামী হিসেবেও ভালো।

মন্তব্য করুন


 

Link copied