আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

‘সবকিছুর বিচার হবে, কাউকে ছাড় দেওয়া হবে না’

মঙ্গলবার, ২৩ সেপ্টেম্বর ২০১৪, বিকাল ০৫:৫৯

তিনি বলেন, ‘হাসিনা বহু অপরাধ করেছে। তার দলের লোকেরাও বহু অপরাধ করেছে। কিন্তু তাদের বিচার হয় না। উল্টো আমার দলের নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। গুম খুন করা হচ্ছে।’

‘সবকিছুর বিচার হবে। কাউকে ছাড় দেওয়া হবে না’ মন্তব্য করেন বিএনপি চেয়ারপারসন।

তিনি বলেন, বিনা ভোটে ক্ষমতায় বসে একের পর এক অবৈধ আইন করছে সরকার। জনগণের টাকা লুট করছে। এক দিন জনগণের কাঠগড়ায় জবাবদিহি করতে হবে তাদের।

তিনি অভিযোগ করেন, আওয়ামী লীগ দেশে একদলীয় শাসন কায়েম করেছে। বিদ্যুতের উৎপাদন নিয়ে জনগণকে ভুল তথ্য দিয়ে বিভ্রান্ত করছে। কুইক রেন্টালের নামে জনগণের টাকা লুট করছে সরকার।

আওয়ামী লীগ দলটি হল- ‘যা পাই তাই খাই। হাঁটি হাঁটি খাই খাই’ মন্তব্য করেন সাবেক প্রধানমন্ত্রী।

জেলার নিয়াজ মোহম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত ২০ দলীয় জোটের ডাকা সমাবেশে শেষ খবর পাওয়া পর্যন্ত বক্তব্য রাখছেন বিএনপি প্রধান।

খুন, গুম, দলীয় নেতাকর্মীদের ওপর মামলা-নির্যাতনের প্রতিবাদে এবং বিচারকদের অভিশংসনে ক্ষমতা বাতিলসহ নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে এ সমাবেশের আয়োজন করা হয়।

এর আগে, গুলশানে বিএনপি চেয়ারপারসনের বাসা থেকে মঙ্গলবার সকাল ১১টা ৩৩ মিনিটে খালেদা জিয়া ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশে রওয়ানা দেন। বিকেল ৩টা ৫৫ মিনিটে তিনি ব্রাহ্মণবাড়িয়া সার্কিট হাউসে পৌঁছান।

এদিকে, নিয়াজ মোহম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে দুপুর থেকে স্থানীয় নেতাকর্মীরা জড়ো হতে থাকেন। দুপুর আড়াইটা থেকে স্থানীয় নেতারা সভায় বক্তব্য রাখা শুরু করেন।

মন্তব্য করুন


 

Link copied